Thursday, September 29, 2022
Homeরাজ্যProhibited drug godown Found মজুত করা মাদক পদার্থের আস্ত গোডাউনের সন্ধান! বড়...

Prohibited drug godown Found মজুত করা মাদক পদার্থের আস্ত গোডাউনের সন্ধান! বড় সাফল্য শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশের

প্রসেনজিৎ রাহা, শিলিগুড়ি, ইন্ডিয়া নিউজ বাংলা : Prohibited drug godown Found কেঁচো খুড়তে কেউটে। বড়সড় সাফল্য পেল এসওজি, ডিটেকটিভ ডিপার্টমেন্ট এবং খালপাড়া ফাঁড়ির পুলিশ। যৌথ অভিযানে নিষিদ্ধ কফ সিরাপ উদ্ধার করতে গিয়ে মজুত করা মাদক পদার্থের আস্ত  গোডাউনেরই সন্ধান পেয়ে গেল পুলিশ। এই ঘটনায় ধৃত তিন কারবারি। উদ্ধার হল প্রচুর পরিমাণে নিষিদ্ধ কফ সিরাপ এবং ট্যাবলেট।

শিলিগুড়ি শহরকে মাদকমুক্ত করতে মেট্রোপলিটন পুলিশ লাগাতার অভিযান চালাচ্ছে। ২০২১ থেকে চলা এই অভিযানে এখনও পর্যন্ত শিলিগুড়ি মেট্রোপলিটন পুলিশ আনুমানিক ৪৬ কোটি টাকার মদ উদ্ধার করেছে। শনিবারও গোপন সূত্রে খবর পেয়ে শিলিগুড়ি পুরনিগমের ৪নং ওয়ার্ডের মডেল বয়েজ ক্লাবের চন্দ্রপাড়ায় অবস্থিত একটি বাড়ির গোডাউনে হানা দেয় এসওজি, ডিটেকটিভ ডিপার্টমেন্ট এবং খালপাড়া ফাঁড়ির পুলিশ। অভিযানে বিপুল পরিমাণ নেশার ট্যাবলেট এবং নিষিদ্ধ কফ সিরাপ উদ্ধার করা হয়। প্রায় ১০০ কার্টুন নিষিদ্ধ কফ সিরাপ এবং ট্যাবলেট রাখা ছিল ওই গোডাউনে।

প্রায় ১০০ কার্টুন নিষিদ্ধ কফ সিরাপ এবং ট্যাবলেট ছিল গোডাউনে Prohibited drug godown Found

এসওজি সূত্রে খবর, গোপন খবরের ভিত্তিতে গোডাউনে হানা দিয়ে কফ সিরাপ এবং শতাধিক নেশার ট্যাবলেট পাওয়া গেছে। বাড়ির মালিক-সহ দুই জনকে আটকও করা হয়েছে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, শিলিগুড়ির এই জায়গা থেকে নিষিদ্ধ ট্যাবলেট এবং কফ সিরাপগুলি শহরের বিভিন্ন জায়গায় সরবরাহ করা হত। এর সঙ্গে আর কারা জড়িত তার খোঁজে তদন্ত শুরু করেছে পুলিশ।

Prohibited drug godown Found

আরও পড়ুন : Shootout at Dinhata তৃণমূল কাউন্সিলারের স্বামীকে লক্ষ্য করে গুলি! উত্তপ্ত দিনহাটার ২ নম্বর ওয়ার্ড

———–
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular