Tuesday, October 4, 2022
Homeরাজ্যRahul and Priyanka Serve Langer : রাহুল-প্রিয়াঙ্কা গান্ধীর বারাণসীতে, রবিদাস মন্দিরে...

Rahul and Priyanka Serve Langer : রাহুল-প্রিয়াঙ্কা গান্ধীর বারাণসীতে, রবিদাস মন্দিরে লঙ্গরে খাবার পরিবেশন

 ইন্ডিয়া নিউজ বাংলা

বারাণসী, Rahul and Priyanka Serve Langer : রবিদাস জয়ন্তী উপলক্ষে বুধবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দিল্লিতে সন্ত রবিদাস ধামে ভজনে গলা মিলিয়েছেন অন্যদিকে উত্তরপ্রদেশের বারাণসীতে কংগ্রেস নেতা রাহুল গান্ধি এবং প্রিয়াঙ্কা গান্ধি দুজনেই রবিদাস মন্দিরে আগত ভক্তদের ‘লঙ্গর’ এ খাবার পরিবেশন করেন। আজ উত্তরপ্রদেশ সফরে প্রিয়াঙ্কা গান্ধীও রাজ্যে প্রচার করেন। তিনি কানপুর ক্যান্ট এবং কিদওয়াই নগরে ঘরে ঘরে প্রচার করবেন।

এরপর তিনি কানপুরের গোবিন্দনগরে মহিলা শক্তি রোরজানে অংশ নেন। লঙ্গর পরিবেশনের পর, রাহুল গান্ধী এবং কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী ক্ষীর গোবর্ধনে অবস্থিত সন্ত শিরোমণি শ্রী রবিদাস জি মন্দিরে বসে লঙ্গর গ্রহণ করেন। এই উপলক্ষে রাহুল গান্ধী বলেছেন যে সন্ত শিরোমণি রবিদাসজির আশীর্বাদ দেশবাসীর কাছে রয়েছে।

Rahul and Priyanka Serve Langer

দেশের বৃহত্তম রাজ্য উত্তরপ্রদেশে ৪০৩ টি বিধানসভা আসন রয়েছে। উত্তরপ্রদেশের ফলাফল গোটা দেশের আগামী দিনে ভবিষ্যত নির্ভর করবে। তাই ভোট প্রচারের মাঝে সন্ত রবিদাস জন্মজয়ন্তীতে আমজনতার মাঝে এভাবে মিশে গেলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি থেকে রাহুল গান্ধি। পাঞ্জাব ও উত্তরপ্রদেশের নির্বাচনের মাঝে সন্ত রবিদাসের জন্ম জয়ন্তী হাতছাড়া করতে চাইছেন না কোন দলই এমনটাই মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা।

Rahul and Priyanka Serve Langer

আর ও পড়ুন :Guru Ravidas Jayanti 2022 : রবিদাস বিশ্রাম ধামে প্রধানমন্ত্রী করতাল বাজালেন, রবিদাস ভক্তদের সঙ্গে গলা মেলালেন ভজনে

 

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular