Monday, September 26, 2022
HomeCrimeRampurhat: CBI questions Fire Brigade দমকলের ভূমিকা কী ছিল জানতে চায় সিবিআই

Rampurhat: CBI questions Fire Brigade দমকলের ভূমিকা কী ছিল জানতে চায় সিবিআই

 

ইন্ডিয়া নিউজ বাংলা, রামপুরহাট: Rampurhat: CBI questions Fire Brigade    বগটূই গ্রামে সেদিন রাতে যা হয়েছে তাতে আতঙ্ক এখনও কাটেনি। পরপর বাড়িতে আগুন লাগানো হয় যার জেরে ইতিমধ্যেই ৯ জনের মৃত্যু হয়েছে। এই ঘটনার তদন্তভার হাতে নিয়ে বিরাট তত্‍পরতা দেখাচ্ছে সিবিআই। ইতিমধ্যে বেশ কিছু তথ্য সংগ্রহ করেছে তারা।

সিবিআইয়ের নজরে রয়েছে দমকল বাহিনীও যারা সেদিন রাতে আগুন নেভাতে গিয়েছিল। কেউ কি তাদের আগুন নেভাতে বারণ করেছিল, বা বাধা দিয়েছিল? এই প্রশ্ন উত্তর খুঁজছে গোয়েন্দারা।

768 512 14859384 thumbnail 3x2 bagtui

তৃণমূল উপপ্রধান ভাদু শেখ খুনের পর একাধিক বাড়িতে আগুন লাগিয়ে দেওয়া হয়। অভিযোগ উঠেছে, অন্য এক তৃণমূল নেতা আনারুল হোসেনের নেতৃত্বে এই ঘটনা ঘটেছিল এবং তাতে সমান অংশীদার ছিল পুলিশ। আনারুল নাকি পুলিশকে বাধা দিয়েছিল ঘরে ঢুকতে। তাহলে কি দমকলকেও সে বাধা দিয়েছিল, নাকি পুলিশ দমকলের কাজে হস্তক্ষেপ করেছিল। এই সব প্রশ্নের উত্তর চাইছে সিবিআই। সেই কারণেই দমকলের দুই অফিসারকে সিবিআই ক্যাম্পে তলব করা হয়েছে। আগুন লাগার পর দমকল সেদিন কখন পৌঁছেছিল, ঘটনাস্থলে পৌঁছে কী দেখেছিল, সব কিছুই জানতে চাইছে সিবিআইয়ের গোয়েন্দারা।

Rampurhat: CBI questions Fire Brigade

এই তদন্তের মাঝে আরও তিনজন গ্রেফতার হয়েছে। তিন জেলা থেকে তিনজনকে গ্রেফতার করেছে বীরভূম পুলিশ। মালদহ, ঝাড়গ্রাম ও রামপুরহাট থেকে তিনজন গ্রেফতার হয়েছে। বীরভূম জেলা পুলিশ তাদের গ্রেফতার করেছে। ধৃতদের নাম শেরা শেখ, সঞ্জু শেখ ও রাজা শেখ। তারা পালিয়ে গিয়ে এই সব জেলায় লুকিয়ে ছিল বলে গোপন সূত্রে খবর পেয়েছিল বীরভূম পুলিশ। জেলার সীমান্ত লাগোয়া অঞ্চল থেকে তাদের পাকড়াও করে তারা।

Published by Samyajit Ghosh

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular