Friday, December 9, 2022
HomeCrimeRampurhat not same as Chhoto Angaria: Susanta রামপুরহাটের সঙ্গে ছোট আঙারিয়ার...

Rampurhat not same as Chhoto Angaria: Susanta রামপুরহাটের সঙ্গে ছোট আঙারিয়ার মিল নেই, মুখ্যমন্ত্রীর পদত্যাগ করা উচিৎ: সুশান্ত ঘোষ

Rampurhat not same as Chhoto Angaria says Susanta Ghosh

পার্থ মুখার্জী, ইন্ডিয়া নিউজ বাংলা, পশ্চিম মেদিনীপুর: শ্রমিক কৃষক বিরোধী নীতির প্রতিবাদে আগামী ২৮, ২৯মার্চ ৪৮ ঘন্টা দেশব্যাপী সাধারণ ধর্মঘটের সমর্থনে মঙ্গলবার বিকেলে মেদিনীপুর শহরে বিশাল মিছিল করল কেন্দ্রীয় ট্রেড ইউনিয়ন ও বামপন্থী শ্রমিক সংগঠনগুলোর যৌথ মঞ্চ। এই মিছিলে উপস্থিত ছিলেন পশ্চিম মেদিনীপুর জেলার সিপিআইএম এর জেলা সম্পাদক সুশান্ত ঘোষ সহ অন্যান্য নেতৃত্ব ও কর্মীবৃন্দ।

Screenshot 20220323 211121 WhatsApp

জেলা সম্পাদক তথা প্রাক্তন পশ্চিমাঞ্চল উন্নয়ন মন্ত্রী সুশান্ত ঘোষ বলেন রামপুরহাটের ঘটনায় মুখ্যমন্ত্রীর পদত্যাগ করা উচিত বলে জানালেন সিপিএম-এর পশ্চিম মেদিনীপুর জেলার সম্পাদক সুশান্ত ঘোষ । এটা পরিকল্পিত খুন । মানুষকে খুন করার অধিকার কোনো রাজনৈতিক দলের নেই।
তিনি জানান এই ঘটনার সঙ্গে কোনোভাবেই ছোট অঙ্গারিয়া র যোগ নেই। সিবিআই ক্লিন চিট দিয়েছে। এই মিছিল মেদিনীপুর শহরের বিদ্যাসাগর হল থেকে শুরু হয়ে শহরের বটতলার চক পঞ্চুর চক হয়ে গান্ধী মোড়ে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কুশপুতুল দাহ করে শেষ হয়।

Rampurhat not same as Chhoto Angaria: Susanta Ghosh

Published by Samyajit Ghosh

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular