Friday, December 9, 2022
Homeরাজ্যনদিয়াRani Rashmoni's house at Nadia রানী রাসমণির কাছারি বাড়িতে নির্মাণ প্রাচীর ভেঙে...

Rani Rashmoni’s house at Nadia রানী রাসমণির কাছারি বাড়িতে নির্মাণ প্রাচীর ভেঙে চাঞ্চল্য নবদ্বীপে

সুরজিৎ দাস, নদিয়া, ইন্ডিয়া নিউজ বাংলা: Rani Rashmoni’s house at Nadia রাতের অন্ধকারে অজ্ঞাত পরিচয় দুষ্কৃতী হামলায় ভেঙে গেল নবদ্বীপ উডবার্ন রোড সংলগ্ন এলাকার প্রাচীন ঐতিহ্যবাহী রানী রাসমণির কাছারি বাড়ির নির্মীয়মান একটি প্রাচীর। ঘটনাটি ঘটেছে রবিবার গভীর রাতে। সোমবার সকালে ঘটনাটি জানাজানি হতেই ওই এলাকায় তীব্র চাঞ্চল্য সৃষ্টি হয়।

এরপর কাছারি বাড়ি কর্তৃপক্ষ মারফত খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে নবদ্বীপ থানার পুলিশ। জানা যায়, উন্নয়নমূলক কাজের জন্য কাছারি বাড়িতে নির্মাণকার্য চলছিল। তারই পরিপ্রেক্ষিতে সোমবার সকালে নির্মীয়মান একটি প্রাচীর ভাঙা অবস্থায় দেখতে পেয়ে স্থানীয় পুলিশ প্রশাসনকে খবর দেয় কাছারি বাড়ির দায়িত্বপ্রাপ্ত সদস্যরা। অভিযোগ, প্রতিদিনের মতো রবিবার দিনও রাত দশটা পর্যন্ত নিরাপত্তারক্ষী দায়িত্বে বহাল ছিল কাছারি বাড়িতে। কিন্তু ডিউটি শেষ করে সে চলে যাওয়ার পর রাতের অন্ধকারে অজ্ঞাত পরিচয় দুষ্কৃতীরা নির্মীয়মান প্রাচীরটি ভেঙে ফেলতে পরে বলে অভিযোগ কাছারি বাড়ি কর্তৃপক্ষের। অভিযোগের ভিত্তিতে সম্পূর্ণ বিষয়টির তদন্ত শুরু করেছে নবদ্বীপ থানার পুলিশ।

Rani Rashmoni’s house at Nadia

আরও পড়ুন : Self-help group protest in Malda সরকারি স্কুলের পোশাক তৈরির বরাত না মেলায় বিক্ষোভ স্বনির্ভর গোষ্ঠীর মহিলাদের

————
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular