Monday, September 26, 2022
HomeCourtRape accused of Minor girl get 10 years jail নাবালিকা ধর্ষণে...

Rape accused of Minor girl get 10 years jail নাবালিকা ধর্ষণে ১০ বছরের জেল অভিযুক্তর

সুরজিৎ দাস,নদিয়া, ইন্ডিয়া নিউজ বাংলা:  Rape accused of Minor girl get 10 years jail; সম্প্রতিককালে নাবালিকাকে ধর্ষণের একাধিক অভিযোগ পশ্চিমবঙ্গে ঘটছে। এবার এক অভিযুক্ত সাজা পেল। কৃষ্ণনগর আদালতের রায়ে ১০বছরের কারাদণ্ড হল ওই যুবকের।

চার বছর আগে এক নাবালিকাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস করে ওই যুবক। পরে সেই নাবালিকা গর্ভবতী হয়। প্রায় চার বছর পর পকসো আইনে অভিযুক্তকে দশ বছরের জেল এবং এক লক্ষ টাকা জরিমানা করল আদালত। নদিয়ার নাকাশিপাড়া থানার ঘটনা।

নাকাশিপাড়া থানা এলাকার বাসিন্দা হাসিবুল মন্ডল বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ১৬বছরের এক নাবালিকাকে মাঠে নিয়ে গিয়ে ধর্ষণ করে। পরবর্তীকালে ওই নাবালিকার গর্ভে সন্তান আসে। এরপর নাবালিকার পরিবারের তরফ থেকে সালিশি সভা ডেকেও কোন নিষ্পত্তি না হওয়ায়, অবশেষে আইনের দ্বারস্থ হয় তারা। এরপর এই অভিযোগের ভিত্তিতে নাকাশিপাড়া থানার পুলিশ অভিযুক্তকে গ্রেফতার করে।

Screenshot 20220420 224631 WhatsApp

দীর্ঘ প্রায় চার বছর মামলা চলার পর কৃষ্ণনগর আদালতে সাজা ঘোষণা হয় অভিযুক্ত। বিচারপতি সুচিত্রা পকসো আইনে অভিযুক্তকে ১০ বছরের জেল এবং এক লক্ষ টাকা জরিমানা কথা ঘোষণা করে। অনাদায়ে আরও এক বছর জেল হেফাজতের কথা ঘোষণা করে। স্বাভাবিকভাবেই অভিযুক্তের বিরুদ্ধে সাজা ঘোষণা হওয়ায় খুশি পরিবার এবং এলাকাবাসী।

রাজ্যে পরপর ঘটে যাওয়া নাবালিকা ধর্ষণের পর এই সাজা হয়তো উদাহরণ হয়ে থাকল। আগামী দিনে অভিযুক্তদের সাজা দেওয়ার ক্ষেত্রে আরও কম সময় লাগবে এই আশাই করা যায়।

Published by Samyajit Ghosh

আরো পড়ুন Hanskhali Update হাঁসখালিকাণ্ডে অভিযুক্তের বাড়ি থেকে রক্তমাখা তোষক এবং শ্মশান থেকে অবশিষ্ট পোড়া জামাকাপড় উদ্ধার গোয়েন্দাদের

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular