Saturday, January 28, 2023
Homeরাজ্যঝাড়গ্রামRoad show of TMC in Jhargram তৃণমূলের রোড শো, সোহমকে দেখতে উপচে...

Road show of TMC in Jhargram তৃণমূলের রোড শো, সোহমকে দেখতে উপচে পড়া ভিড় ঝাড়গ্রামে

অশোক ভট্টাচার্য, ঝাড়গ্রাম, ইন্ডিয়া নিউজ বাংলা : Road show of TMC in Jhargram ‘ঝাড়গ্রাম পৌরসভার আঠারোটি সিট-ই আমরা জিতব’। বুধবার ঝাড়গ্রামে তৃণমূল প্রার্থীদের সমর্থনে রোড শো করতে এসে এমনই দাবি করলেন যুব তৃণমূল নেতা তথা অভিনেতা সোহম চক্রবর্তী। এদিন ঝাড়গ্রাম শহরের জামদা থেকে সোহমের রোড শো শুরু হয় তৃণমূলের। অভিনেতা সোহমকে দেখার জন্য রাস্তার দু’ধারে মানুষের ঢল উপচে পড়ে। এই রোড শো-তে পা মেলালেন কয়েক হাজার তৃণমূলের কর্মী-সমর্থক। জামদা থেকে রোড শো শুরু হয় ঝাড়গ্রাম ফ্লাইওভার পেরিয়ে পাঁচ মাথার মোড়ে গিয়ে শেষ হয় মিছিল। পাঁচমাথার মোড়ে ছাদখোলা গাড়িতে দাঁড়িয়েই শহরবাসীর উদ্দেশে বক্তব্য রাখেন সোহম চক্রবর্তী। এদিন সোহম বলেন, ‘রাস্তায় মানুষের ঢল উপচে পড়েছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নে সকলেই খুশি। ঝাড়গ্রাম পৌরসভার ১৮টি ওয়ার্ডের ১৮ জন প্রার্থী বিপুল ভোটে জয়যুক্ত হবে।’

‘ঝাড়গ্রাম পৌরসভার আঠারোটি সিট-ই আমরা জিতব’ Road show of TMC in Jhargram

সোহমের রোড শো-তে উপস্থিত ছিলেন রাজ্যের বন ও ক্রেতা সুরক্ষা দফতরের প্রতিমন্ত্রী বীরবাহা হাঁসদা, ঝাড়গ্রাম জেলা তৃণমূলের চেয়ারপার্সন বীরবাহা সরেন টুডু, ঝাড়গ্রাম জেলা তৃণমূলের সভাপতি তথা বিনপুরের বিধায়ক দেবনাথ হাঁসদা, নয়াগ্রামের বিধায়ক দুলাল মুর্মু ও ১৮টি ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের প্রার্থীরা।

দিন কয়েক আগে তৃণমূলের ১৮জন প্রার্থীর জয়ের উদ্দেশে ঝাড়গ্রাম শহরের সাবিত্রী মন্দিরে পুজো দিয়ে ঝাড়গ্রামে রোড শো করেন অভিনেত্রী সায়ন্তিকা ব্যানার্জি। সেবারও সায়ন্তিকার রোড শো-তেও মানুষের ভিড় উপচে পড়েছিল।

Road show of TMC in Jhargram

আরও পড়ুন : Tufanganj Mental Hospital মানসিক হাসপাতাল পরিদর্শনে জেলা স্বাস্থ্য আধিকারিক

———–
Published by Subhasish Mandal  

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular