Friday, September 30, 2022
Homeরাজ্যSandhya Mukherjee : বিদায় সন্ধ্যা, পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় কেওড়াতলায় গীতশ্রীর শেষকৃত্য সম্পন্ন,...

Sandhya Mukherjee : বিদায় সন্ধ্যা, পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় কেওড়াতলায় গীতশ্রীর শেষকৃত্য সম্পন্ন, শেষযাত্রায় পা মেলালেন মুখ্যমন্ত্রী

ইন্ডিয়া নিউজ বাংলা

কলকাতা, Sandhya Mukherjee : বুধবার সন্ধ্যায় পঞ্চভূতে বিলীন হয়ে গেল সন্ধ্যা মুখোপাধ্যায়ের নশ্বর দেহ। সকাল থেকে রবীন্দ্রসদন চত্বরে শিল্পীকে শেষশ্রদ্ধা জানাতে দূর দূরান্ত থেকে এসেছিলেন বহু মানুষ।

Sm 3

বাংলার সংগীত জগত থেকে শুরু করে রাজনৈতিক নেতা নেত্রী ছাড়াও সমাজের সব স্তরের বিশিষ্টজনেরা গীতশ্রীকে শ্রদ্ধা জানাতে হাজির হয়েছিলেন রবীন্দ্রসদন চত্বরে।শিল্পীকে শেষ শ্রদ্ধা জানাতে গিয়ে অনেকেই আবেগ চেপে রাখতে পারেননি। কান্নায় ভেঙে পড়েছেন।

শেষযাত্রায়  পা মেলালেন মুখ্যমন্ত্রী Sandhya Mukherjee

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর উত্তরবঙ্গ সফর মাঝপথে বন্ধ রেখেই কোচবিহার থেকে সোজা আসেন রবীন্দ্রসদনে। সন্ধ্যা মুখোপাধ্যায়ের সঙ্গে তাঁর যে কি গভীর আন্তরিক সম্পর্ক রয়েছে তা পরিস্কার ধরা পড়ল শেষ শ্রদ্ধা জানানোর সময়।সন্ধ্যা মুখোপাধ্যায়ের শায়িত দেহের কাছে গিয়ে বেশ কিছুক্ষণ তাকিয়ে থাকলেন। তারপর গলায় পরিয়ে দিলেন উত্তরীয়। আবার সরে এসে ফিরে গেলের মরদেহের সামনে এক দ়ৃষ্টে তাকিয়ে থাকলেন সন্ধ্যা মুখোপাধ্যায়ের মরদেহের সামনে। কিছুক্ষণ পরেই শুরু হলে শেষযাত্রায়  পা মেলালেন মুখ্যমন্ত্রী।

Sm2

রবীন্দ্রসদন থেকে কেওড়াতলার উদ্দেশ্যে শেষযাত্রা শুরু হল।পা মেলালেন হাজার হাজার মানুষ। রাস্তার দুপাশে শিল্পীকে শেষ শ্রদ্ধা জানাতে ভিড় করেছেন বহু সন্ধ্যা অনুরাগী। কেওড়াতলা শ্মশানে পূর্ণ রাষ্ট্রীয় মর্যাদায় গান স্যালুট দেওয়া হল গীতশ্রীকে। কিছু সময়ের মধ্যেই চিরতরে বিলীন হল তাঁর নশ্বর দেহ। রয়ে গেল শুধু তাঁর কালজয়ী কন্ঠের সঙ্গীত। তাঁর মধ্যেই চিরকাল তিনি বেঁচে থাকবেন আমাদের মধ্যে

Sandhya Mukherjee

আর ও পড়ুন  Bappi Lahiri loved Gold কেন এত সোনার গয়না পরতেন বাপ্পি লাহিড়ী জানেন কি সে কথা

Publish by Monirul Hossain

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular