Friday, September 30, 2022
Homeরাজ্যনদিয়াSantipur Municipality ছয় মাসের সন্তানকে কোলে নিয়ে দিনরাত প্রচারে বামপ্রার্থী

Santipur Municipality ছয় মাসের সন্তানকে কোলে নিয়ে দিনরাত প্রচারে বামপ্রার্থী

সুরজিৎ দাস, নদিয়া, ইন্ডিয়া নিউজ বাংলা: Santipur Municipality ছয় মাসের সন্তানকে কোলে নিয়েই পুরসভার ভোটে প্রচারে বামপ্রার্থী। অবাক হলেও এটাই সত্যি। শান্তিপুরে একরত্তিকে নিয়ে পাড়ায় পাড়ায় ঘুরছেন প্রার্থী মৌমিতা মাহাতো দাস। মায়ের কোলে ভোট প্রচারে সন্তানকে দেখে বেশ খুশি ওয়ার্ডের বাসিন্দারা।

শান্তিপুর শহরের অন্যান্য গুরুত্বপূর্ণ ওয়ার্ডের মধ্যে প্রধান হল ১১ নম্বর ওয়ার্ড। কারণ এই ওয়ার্ডে অতীতের কংগ্রেস পরবর্তীতে তৃণমূল ঝড়ের মাঝে একমাত্র বামপন্থী কাউন্সিলার সৌমেন মাহাতো টানা তিনবার জয়লাভ করেন। এবারে ওই ওয়ার্ডটি মহিলা সংরক্ষিত হওয়ায়, জয়ের ধারা অব্যাহত রাখার দায়িত্ব স্ত্রীর হাতে অর্পণ করে তিনি পাশের ১২ নম্বর ওয়ার্ডের প্রার্থী হয়েছেন। স্ত্রী মৌমিতা মাহাতো দাস বিয়ের আগে রাজনীতির সাথে কোনও সম্পর্ক না থাকলেও শ্বশুরবাড়ি স্বামী এবং দেওরের কাছেই রাজনীতিতে হাতেখড়ি। মানুষের সুবিধা অসুবিধা ও বিভিন্ন সহযোগিতায় তিনিও কাজ করছেন নিয়মিত আড়াই বছর।

সন্তান কোলে প্রচারে বামপ্রার্থী Santipur Municipality

পরিবারের সকলেই রাজনৈতিকভাবে ব্যস্ত হওয়ার কারণে দেওর এবং ছয় মাসের বাচ্চা নিয়েই দলীয় কর্মী-সমর্থকদের সাথে প্রচারে বের হয়েছেন তিনি। জয়ের ব্যাপারে নিশ্চিত হয়ে মৌমিতা মাহাতো দাস বলেন, শান্তিপুরে বামপন্থী আন্দোলনের অন্যতম মুখ সৌমেন মাহাতো ১২ নম্বর ওয়ার্ডে নিশ্চিত জয়লাভ করবেন। তাঁর বহু পরিশ্রমের  ফল ১১ নম্বর ওয়ার্ডের জয়ের ধারা অব্যাহত রেখে উপহার হিসাবে এই ওয়ার্ড তুলে দেব তাঁর হাতে। বামপন্থীদের আরেকটি ওয়ার্ড বৃদ্ধি হবে পরিবার থেকেই।

আরও পড়ুন : TMC Meeting : মমতা বন্দ্যোপাধ্যায়ের জরুরী বৈঠকের পর ২০ জন জাতীয় কর্মসমিতির সদস্যের নাম ঘোষণা

———–
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular