Monday, September 26, 2022
Homeরাজ্যঝাড়গ্রামSDO of Jhargram in lockdown review লকডাউন কেমন হচ্ছে, নিজে গাড়ি চালিয়ে...

SDO of Jhargram in lockdown review লকডাউন কেমন হচ্ছে, নিজে গাড়ি চালিয়ে ঘুরলেন ঝাড়গ্রামের মহকুমা শাসক

অশোক ভট্টাচার্য, ঝাড়গ্রাম, ইন্ডিয়া নিউজ বাংলা : নিজে গাড়ি চালিয়ে লকডাউন কেমন হচ্ছে তা খতিয়ে দেখলেন ঝাড়গ্রামের মহকুমা শাসক বাবুলাল মাহাতো। ঝাড়গ্রামে করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় মহকুমা শাসক তাঁর সিকিউরিটি কমিয়ে দিয়েছেন। ড্রাইভারের পরিবর্তে নিজেই চালাচ্ছেন গাড়ি।

সোমবার ঝাড়গ্রাম পৌর এলাকা সকাল ছয়টা থেকে রাত্রি দশটা পর্যন্ত লকডাউনের নির্দেশ দিয়েছেন ঝাড়গ্রামের জেলাশাসক জয়সি দাশগুপ্ত। সেই মতো এদিন সকাল থেকেই কড়াকড়ি ভাবে লকডাউন চলছে ঝাড়গ্রামে। সকাল থেকেই সব দোকান-বাজার বন্ধ। বন্ধ রয়েছে সরকারি ও বেসরকারি সকল অফিস। কেবল ব্যাঙ্ক, পোস্ট অফিস, পেট্রোল পাম্প এবং হাসপাতাল খোলা রয়েছে। ঝাড়গ্রাম শহর ঢোকার প্রতিটি রাস্তা ব্যারিকেড দিয়ে পুলিশ বন্ধ করে দিয়েছে।

লকডাউন ঘুরে দেখলেন ঝাড়গ্রামের মহকুমা শাসক SDO of Jhargram in lockdown review

আরও পড়ুন : Violence at Jogendranath Mandal Memorial College in Gopalnagar রণংদেহী কলেজ অ্যাকাউন্টেন্ট, অধ্যক্ষকে মারধর করে কোপানোর চেষ্টা গোপালনগরে

ঝাড়গ্রামে এই লকডাউনের মধ্যেই হঠাৎ দেখা গেল মহকুমা শাসক নিজে গাড়ি চালিয়ে লকডাউন পরিদর্শন করেছেন। রাস্তার মোড়ে মোড়ে যে সকল পুলিশকর্মীরা ছিলেন তাঁদের কাছে গাড়ি থামিয়ে পরিস্থিতি সম্পর্কে জিজ্ঞাসাবাদ করেন। এছাড়াও শহরের সবজি বাজারে পৌরসভার কর্মীরা স্যানিটাইজেশনের কাজ করছিল। সেই সময় মহকুমা শাসক নিজেই গাড়ি চালিয়ে সবজি বাজার পৌঁছায়। নিজে দাঁড়িয়ে থেকে কোন কোন জায়গায় স্যানিটাইজেশন করতে হবে তার নির্দেশ দেন।

মহকুমা শাসক বলেন, ‘করোনা পরিস্থিতিতে যাতে গাড়িতে কম লোক থাকে তার জন্য আমি একজনকে সঙ্গে নিয়ে বেরিয়েছি। আমি নিজে গাড়ি চালাতে জানি, ড্রাইভিং লাইসেন্স রয়েছে। তাই নিজেই গাড়ি নিয়ে বেরিয়েছি। যাতে কম লোকের সংস্পর্শে আসতে পারি। বাজারগুলিকে আজকে হাই রেস্ট্রিকশন জোন হিসেবে ঘোষণা করা হয়েছে। তা কীভাবে পালিত হচ্ছে আমি দেখার জন্য নিজে বেরিয়েছি।’

——-
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular