Friday, October 7, 2022
Homeরাজ্যমালদাSoldier Unnatural Death in Malda কাজে যোগ দিতে বেরিয়ে সেনাকর্মীর অস্বাভাবিক মৃত্যু,...

Soldier Unnatural Death in Malda কাজে যোগ দিতে বেরিয়ে সেনাকর্মীর অস্বাভাবিক মৃত্যু, মালদায় চাঞ্চল্য

রণজিৎ দাস, মালদা, ইন্ডিয়া নিউজ বাংলা: Soldier Unnatural Death in Malda এক সেনাকর্মীর মৃত্যুকে ঘিরে চাঞ্চল্য মালদা জেলার হরিশ্চন্দ্রপুর ও পুখুরিয়া দুই থানা এলাকায়। খুন নাকি আত্মহত্যা তদন্তে নেমেছে উভয় থানার পুলিশ। শুক্রবার মৃত সেনাকর্মীর ঝুলন্ত দেহটি উদ্ধার হয়েছে পুকুরিয়া থানার গৌরীপুর এলাকার এক আমবাগান থেকে।

পুলিশ সূত্রে জানা যায়, মৃত‌ সেনাকর্মীর নাম শঙ্কর ঘোষ (২৭)। বাড়ি হরিশ্চন্দ্রপুর থানার হাতিছাপা এলাকায়। গত ২৭ মার্চ ডিউটিতে জয়েন করার জন্য বাড়ি থেকে বের হয় সে। তারপর বাড়ির লোকেরা তাঁর সঙ্গে ফোন মারফত যোগাযোগ করলে কোনও খোঁজ পাওয়া যায়নি। পরে আত্মীয়দের মাধ্যমে খবর জানতে পারে পুকুরিয়া থানার গৌরীপুর এলাকায় এক আত্মীয়র বাড়িতে রয়েছেন। পরিবারের লোকেরা ওই আত্মীয়ের বাড়িতে গিয়েও তাঁর খোঁজ পাইনি বলে অভিযোগ। Soldier Unnatural Death in Malda

WhatsApp Image 2022 04 09 at 8.36.15 AM

শুক্রবার সকালে পুকুরিয়া থানার গৌরীপুর এলাকার এক আমবাগান থেকে ওই সেনাকর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার করে পুখুরিয়া থানার পুলিশ। ঘটনাকে ঘিরে এদিন দুই থানা এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠিয়েছে। তবে ওই সেনা কর্মী খুন না আত্মহত্যা তা তদন্ত শুরু করেছে উভয় থানার পুলিশ।

WhatsApp Image 2022 04 09 at 8.36.18 AM

Soldier Unnatural Death in Malda

আরও পড়ুন : Several Trains Canceled in Malda Division ডবল লাইন হওয়ার জন্য মালদা ডিভিশনে বাতিল বেশ কিছু ট্রেন

আরও পড়ুন : Encounter In Anantnag এনকাউন্টারে নিহত জঙ্গি সংগঠন লস্কর-ই-তৈবার কমান্ডার

————
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular