Saturday, January 28, 2023
Homeরাজ্যনদিয়াSpecial Campaign of TMC শান্তিপুরে রূপশ্রী আর লক্ষ্মী ভাণ্ডার নিয়ে অভিনব প্রচারে...

Special Campaign of TMC শান্তিপুরে রূপশ্রী আর লক্ষ্মী ভাণ্ডার নিয়ে অভিনব প্রচারে মডেল মমতা

সুরজিৎ দাস, নদিয়া, ইন্ডিয়া নিউজ বাংলা : Special Campaign of TMC পুরভোটে নদিয়ায় হাজির স্বয়ং মমতা বন্দ্যোপাধ্যায়। আর তাঁর উপস্থিতিতেই প্রচারে নববধূ সাজে রূপশ্রী এবং লক্ষ্মী সাজে লক্ষ্মী ভাণ্ডার। সরকারি প্রকল্পগুলি আরও বেশি করে তুলে ধরে এমনই অভিনব কায়দায় ভোট প্রচারে তৃণমূল প্রার্থীর। শান্তিপুর পৌরসভার তৃণমূল প্রার্থীর নেতৃত্বে সরকারি প্রকল্প তুলে ধরতে জীবন্ত মডেল নিয়ে প্রচারে বেরোলেন তৃণমূল কর্মীরা। হাতে গোনা কয়েক দিন পরেই রাজ্যের পৌরসভা নির্বাচন। নদিয়ায় মোট দশটি পৌরসভায় নির্বাচন হবে। ইতিমধ্যেই শেষবেলায় প্রতিটি রাজনৈতিক দল তাদের সর্বশক্তি দিয়ে প্রচারে নেমেছেন। মানুষের দরজায় দরজায় গিয়ে চাইছেন ভোট।

সরকারি প্রকল্প তুলে ধরতে জীবন্ত মডেল নিয়ে প্রচার Special Campaign of TMC

এদিন শান্তিপুর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের সরকারি প্রকল্পগুলিকে সামনে রেখে জীবন্ত মডেল নিয়ে প্রচার করলেন তৃণমূল কর্মীরা। প্রচারে উপস্থিত ছিলেন মডেল মমতা বন্দ্যোপাধ্যায়। সঙ্গে ছিল মুখ্যমন্ত্রীর স্বপ্নের প্রকল্প লক্ষ্মীর ভাণ্ডার আর রূপশ্রী। এই অভিনব প্রচারে মানুষের এবং তৃণমূল কর্মীদের উৎসাহ ছিল চোখে পড়ার মতো। ওই ওয়ার্ডের প্রার্থী সুব্রত ঘোষ বলেন, সরকারি যে প্রকল্পগুলি রয়েছে সেগুলো সাধারণ মানুষের কাছে আরও বেশি করে তুলে ধরাই ছিল মূল লক্ষ্য।

Special Campaign of TMC

আরও পড়ুন : National Highway Blockade in Cooch Behar একমাস ধরে নিখোঁজ দুই যুবক, অসম-বাংলা সীমান্তে ৩১ নং জাতীয় সড়ক অবরোধ গ্রামবাসীদের

———–
Published by Subhasish Mandal  

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular