Friday, September 30, 2022
Homeরাজ্যStrict rules due to corona in Tarapith temple তারাপীঠ মন্দিরে ৫০ জনের...

Strict rules due to corona in Tarapith temple তারাপীঠ মন্দিরে ৫০ জনের বেশি ভক্ত ঢুকতে দেওয়া হবে না, হোটেলের অনলাইন বুকিং বাতিলের সিদ্ধান্ত জেলা প্রশাসনের

ইন্ডিয়া নিউজ বাংলা

করোনার তৃতীয় ঢেউ ইতিমধ্যে আছড়ে পড়েছে রাজ্যে। ওমিক্রম রুখতে ইতিমধ্যে রাজ্য প্রশাসন কঠোর বিধি নিষেধ আরোপ করেছে। রাজ্যের পর্যটন কেন্দ্রগুলিকে এই বিধি নিষেধের আওতায় রাখা হয়েছে। এই পরিস্থিতিতে বীরভূমের তারাপীঠ মন্দিরে ভক্ত ও দর্শণার্থীদের প্রবেশের ক্ষেত্রে এক গুচ্ছ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

তারাপীঠের সমস্ত হোটেলের অনলাইন বুকিং বাতিল

মন্দির কর্তৃপক্ষ সিদ্ধান্ত নিয়েছে মপাশাপাশি মন্দির চত্বরে মোতায়ন করা হয়েছে কুড়িজন বাড়তি নিরাপত্তাকর্মী। তারাপীঠের সমস্ত হোটেলের অনলাইন বুকিং বাতিল করার নির্দেশ দিয়েছে রামপুরহাটের মহকুমা শাসক সাদ্দাম নওয়াজ। তিনি বলেন রাজ্য সরকারের নির্দেশে তারাপীঠ রামপুরহাট উন্নয়ন পর্ষদের উ বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। বৈঠকে হাজির ছিলেন , তারাপীঠ মন্দির কমিটি , তারাপীঠ হোটেল ওনার্স অ্যাসোসিয়েশন , এসডিপিও রামপুরহাট , তারাপীঠ থানার ওসি , তারাপীঠ রামপুরহাট উন্নয়ন পর্ষদের সুকুমার মুখোপাধ্যায় সহ অন্যান্য আধিকারিকবৃন্দ।

ভ্যাকসিনের ডবল ডোজের সার্টিফিকেট বাধ্যতামূলক

এদিনের বৈঠক থেকে সিদ্ধান্ত হয় , পাশের রাজ্য ঝাড়খন্ড থেকে যদি পর্যটকরা তারাপীঠে আসতে চায়, সেক্ষেত্রে তাদেরকে কিছু করা বিধি নিষেধ মানতে হবে। ভ্যাকসিনের দুই ডোজের সার্টিফিকেট না থাকলে কোনভাবেই কোন হোটেল কর্তৃপক্ষ পর্যটকদের ঘর ভাড়া দিতে পারবে না। তারাপীঠ মন্দির চত্বরে প্রবেশ করতে হলে মুখে মাস্ক অবশ্যই পরতে হবে।
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular