Friday, December 9, 2022
HomeCrimeStudent rescued, 4 kidnappers arrested in Bihar পুলিশি তৎপরতায় উদ্ধার অপহৃত ছাত্রী,...

Student rescued, 4 kidnappers arrested in Bihar পুলিশি তৎপরতায় উদ্ধার অপহৃত ছাত্রী, বিহার থেকে গ্রেপ্তার ৪ যুবক

Student rescued, 4 kidnappers arrested in Bihar 

রনজিৎ দাশ,ইন্ডিয়া নিউজ বাংলা, মালদা: দশম শ্রেণীর ছাত্রীকে অপহরণের অভিযোগ। অপহরণ করে নিয়ে যাওয়া হয় পার্শ্ববর্তী রাজ্য বিহারে। কিন্তু পুলিশের তৎপরতায় ধরা পড়ে যায় অপহরণের সঙ্গে অভিযুক্ত চারজন যুবক। উদ্ধার হয় ওই নাবালিকা দশম শ্রেণীর ছাত্রী। অভিযুক্তদের গ্রেপ্তার করে জিজ্ঞাসাবাদ চলছে। সমগ্র ঘটনায় চাঞ্চল্য এলাকায়। ঘটনাটি ঘটেছে মালদা জেলার হরিশ্চন্দ্রপুর থানা এলাকায়। হরিশ্চন্দ্রপুরের সদলিচক এলাকার, দশম শ্রেণীর ছাত্রীকে সদলিচকের রাস্তা থেকে অপহরণ করে চারজন যুবক। সেখান থেকে তাকে নিয়ে যাওয়া হয় বিহার রাজ্যের কাঠিহারের আমদাবাদ এলাকায়।

পুলিশ সূত্রে জানা গেছে ওই নাবালিকা ছাত্রীকে বিয়ে দেওয়ার উদ্দেশ্যে বিহার রাজ্যে নিয়ে গিয়েছিল ওই চার যুবক। তবে সমগ্র ঘটনা খতিয়ে দেখছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। ধৃত চার যুবকের নাম, আকবর আলি (২৫), গুলজার (১৯), চিরণ পাশওয়ান(২১) এবং মনোজ দাস (১৯)।

Screenshot 20220325 210829 WhatsApp

Student rescued, 4 kidnappers arrested in Bihar পুলিশি তৎপরতায় উদ্ধার অপহৃত ছাত্রী, বিহার থেকে গ্রেপ্তার ৪ যুবক

গোপন সূত্রে খবর পেয়ে ধৃতদের গ্রেপ্তারের জন্য হরিশ্চন্দ্রপুর থানার সাব ইন্সপেক্টর গিয়াসউদ্দিন আহমেদের নেতৃত্বে পুলিশ বাহিনী এবং সিভিক ভলেন্টিয়াররা কাঠিহার জেলার আমদাবাদ এলাকায় যায়। হাতে-নাতে অভিযুক্তদের পাকড়াও করে পুলিশ। দুই জন অভিযুক্ত বাঁচার জন্য জলে ঝাঁপ দেয়। অভিযুক্তদের ধরতে সিভিক ভলেন্টিয়াররা জলে ঝাঁপ দিয়ে ধরে ফেলে। ধৃতদের চাঁচল মহকুমা আদালতে পেশ করা হয়েছে। ওই নাবালিকা ছাত্রীকে সুস্থ ভাবে ফিরিয়ে পরিবারের হাতে তুলে দিয়েছে পুলিশ। এই চারজন যুবকের পেছনে আরও বড় কোন গোষ্ঠীর যোগ রয়েছে কিনা সেই বিষয়টা পূর্ণাঙ্গ ভাবে খতিয়ে দেখছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। এলাকা জুড়ে পুলিশি নিরাপত্তা ব্যবস্থা বাড়ানো হয়েছে।

হরিশ্চন্দ্রপুর থানার আইসি সঞ্জয় কুমার দাস জানান নাবালিকা মেয়েকে বিয়ে দেওয়ার উদ্দেশ্যে চারজন যুবক অপহরণ করে বিহারের কাঠিহার জেলার আমদাবাদ এলাকায় নিয়ে গেছিল। খবর পেয়ে সেই এলাকা থেকে চারজন যুবক সহ ওই নাবালিকা মেয়েকে উদ্ধার করে নিয়ে আসা হয়েছে।ধৃত চার যুবককে চাঁচল মহকুমা আদালতে তোলা হয়েছে। গোটা ঘটনা খতিয়ে দেখা হচ্ছে।

Published by Samyajit Ghosh

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular