Friday, October 7, 2022
Homeরাজ্যউত্তর ২৪ পরগণাStudents cheated for admission in Barasat Government College ভর্তির নামে প্রতারণা, বারাসত...

Students cheated for admission in Barasat Government College ভর্তির নামে প্রতারণা, বারাসত গভর্মেন্ট কলেজে প্রতারিত একাধিক ছাত্রছাত্রী

উষ্ণীষ ঘোষ, বারাসত, ইন্ডিয়া নিউজ বাংলা : বারাসত গভর্মেন্ট কলেজে ভর্তি করিয়ে দেওয়ার নাম করে প্রতারিত একাধিক ছাত্রছাত্রী। টাকার বিনিময়ে ভর্তি হতে না পেরে বুধবার রাতে বারাসত থানায় অভিযোগ দায়ের করেন প্রতারিত ছাত্রছাত্রীরা। এ বিষয়ে বৃহস্পতিবার সংবাদমাধ্যমকে পুরো ঘটনার কথা জানায় প্রতারিত ছাত্র-ছাত্রীরা।

ভর্তির নামে প্রতারণা, প্রতারিত একাধিক ছাত্রছাত্রী Students cheated for admission in Barasat Government College

Barasat 3
কলেজে ভর্তি করিয়ে দেওয়ার জন্য টাকা নেওয়ার অভিযোগ উঠেছে বারাসতের সন্দীপ সরকারের বিরুদ্ধে

এর আগে বুধবার কলেজে এসে তৃণমূল ছাত্র পরিষদের ইউনিয়নকে ভর্তি সংক্রান্ত সমস্যার কথা এবং কাগজপত্র দেখালে প্রতারণার বিষটি জানতে পারেন ছাত্রছাত্রীরা। এরপরেই কলেজ কর্তৃপক্ষের পরামর্শে বুধবার রাতে বারাসত থানায় সন্দীপ সরকার নামে অভিযুক্তের বিরুদ্ধে অভিযোগ জানানো হয়। সূত্রের খবর, মোট ৫ জন প্রতারিত হয়েছে বলেই জানা গেছে। কারোর কাছ থেকে ১১ হাজার ৩০০ টাকা, আবার কারোর কাছ থেকে ৬ হাজার, এমন করে ৫ জনের কাছ থেকে ধাপে ধাপে টাকা নেয় অভিযুক্ত সন্দীপ সরকার। এমনকী রেজিস্ট্রেশনের নাম করে যে নথি দেওয়া হয় তাও ভুয়ো বলে জানতে পারেন ছাত্রছাত্রীরা। অভিযুক্ত সন্দীপ সরকারকে ফোন করা হলে ফোন সুইচ অফ। বারাসতেরই বাসিন্দা সন্দীপের বাড়িতে গেলেও তাকে পাওয়া যায়নি। সন্দীপের মা এই বিষয়ে কিছু জানেন না বলে জানিয়ে দেয়।

আরও পড়ুন : Women of Shaldanga village in Cooch Behar today are ‘self-reliant’ বিশেষ নিবন্ধ : শালডাঙা গ্রামের মহিলারা আজ ‘আত্মনির্ভরশীল’

Barasat 2
সন্দীপ সরকারের নামে বারাসত থানায় অভিযোগ দায়ের ছাত্রছাত্রীদের

ছাত্রছাত্রীরা ভয় পাচ্ছেন চলতি বছরে হয়তো আর পরীক্ষায় বসার সুযোগ নাও মিলতে পারে। কারণ, কলেজ কর্তৃপক্ষ এখনও কোনওরকম ভরসা দেয়নি প্রতারিত ছাত্রছাত্রীদের। সন্দীপ সরকার নামে যে টাকা নিয়েছে সে আদৌ এই কলেজের ছাত্র নয় বা ইউনিয়নের সঙ্গে জড়িত নয়। স্পষ্ট জানিয়ে দেওয়া হয়েছে তৃণমূল ছাত্র পরিষদের ইউনিয়ন থেকে। প্রতারণার অভিযোগ পেয়ে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে বারাসত থানার পুলিশ।

——-
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular