Tuesday, October 4, 2022
Homeরাজ্যSuvendu Adhikari : কেন্দ্রীয় বাহিনীর দাবিতে বিজেপি প্রয়োজনে উচ্চ- আদালতে যাবে :...

Suvendu Adhikari : কেন্দ্রীয় বাহিনীর দাবিতে বিজেপি প্রয়োজনে উচ্চ- আদালতে যাবে : শুভেন্দু অধিকারী

ইন্ডিয়া নিউজ বাংলা

সৌম প্রামাণিক, কাঁথিঃরাজ্যে আগামী ২৭শে  ফেব্রুয়ারি মেয়াদোত্তীর্ণ বাকি পুরসভার নির্বাচনে এবার কেন্দ্রীয় বাহিনীর দাবিতে প্রয়োজনে উচ্চ আদালতে যাওয়ার কথা ঘোষণা করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। মঙ্গলবার কাঁথিতে সাংবাদিকদের মুখোমুখি হয়ে শুভেন্দু বলেন, “কেন্দ্রীয় বাহিনীর দাবি করে আজকেই হাইকোর্টে মামলা হয়েছে। প্রয়োজনে উচ্চ আদালত পর্যন্ত ভারতীয় জনতা পার্টি যাবে।”

ভোটাধিকার সংবিধানের অধিকার। এক ইঞ্চি জায়গা কোথাও ছাড়া হবে না  Suvendu Adhikari 

মঙ্গলবার নিজের গড় কাঁথিতে পৌরসভার নির্বাচনে বিজেপির প্রচারে আসেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এদিন সকালে কাঁথি পুরসভার ১০ নম্বর ওয়ার্ডের প্রার্থী তথা বিজেপি বিধায়ক অরূপ দাসের সমর্থনে বাড়ি বাড়ি গিয়ে প্রচার করেন শুভেন্দু। উল্লেখ্য এই ওয়ার্ডেই আগে কাউন্সিলর ছিলেন শুভেন্দু অধিকারী। তাই বাড়ি বাড়ি গিয়ে শুভেন্দুর লড়াই ঠিকঠাক হচ্ছে নাকি সাধারণ মানুষের কাছে জানতে চান তিনি। শুভেন্দু বলেন, “এ জায়গা স্বাধীনতা সংগ্রামীদের জায়গা। এখানে অত সহজে ওসব হবে না। এসব ওয়ার্ড খুব শান্তিপূর্ণ। দীর্ঘদিন এই ওয়ার্ডের কাউন্সিলর ছিলাম আমি। এখানে ভোটের সময়ে সব এক হয়ে যায়। কিন্তু মারপিট গুন্ডাগর্দি এসব এখানে ছিল না। ওরা(তৃণমূল) আমদানি করেছে। মানুষ দেখছে মানুষ এর উত্তর দেবে। পরিবেশ তৈরি করার দায়িত্ব এবং মানুষের পাশে থাকার দায়িত্ব আমার।” আগামী পুরনির্বাচনের ভোট নিয়ে তিনি বলেন, “গণনার শেষ রাউন্ড পর্যন্ত আমরা থাকবো। মানুষ ভোট দিলেই বিজেপি জিতবে।” বিধাননগরের প্রসঙ্গ টেনে তিনি বলেন, “বিধাননগরের ইতিমধ্যে আমি তালিকা তৈরি করে ফেলেছি যেখানে ১০ হাজারের বেশি ভোটার ভোট দিতে পারেনি। ডাক্তার, মাস্টার, উকিল সব আমার সঙ্গে যোগাযোগ করেছে। আমরা তাদেরকে দিয়ে হাইকোর্টে আপিল করাবো। ভোটাধিকার সংবিধানের অধিকার। এক ইঞ্চি জায়গা কোথাও ছাড়া হবে না।”এদিন প্রথমে ১০নং ওয়ার্ডে প্রচার করেন শুভেন্দু অধিকারী এবং পরে ৫নং ও ৬নং ওয়ার্ডে বিজেপি প্রার্থীদের হয়ে প্রচার করেন তিনি।

Suvendu Adhikari

আর ও পড়ুন Mamata Banerjee in Cooch Behar কোচবিহারে পৌঁছলেন মুখ্যমন্ত্রী, আগামীকাল যোগ দেবেন বীর চিলা রায়ের জন্মজয়ন্তীতে

Publish by Monirul Hossain

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular