Thursday, December 8, 2022
Homeরাজ্যSuvendu Adhikari on Bagtui : “মুখ্যমন্ত্রীর লজ্জা থাকা উচিৎ। তিনি হেলিকপ্টারে করে...

Suvendu Adhikari on Bagtui : “মুখ্যমন্ত্রীর লজ্জা থাকা উচিৎ। তিনি হেলিকপ্টারে করে এখানে এসেছেন। তাঁর নাম এখন আকাশ নারী” মুখ্যমন্ত্রীকে কটাক্ষ শুভেন্দুর

ইন্ডিয়া নিউজ বাংলা

Suvendu Adhikari on Bagtui

সৌমেন্দু দে, বীরভূম : বীরভূমের রামপুরহাটের বগটুইয়ে গ্রামে একদিকে সিবিআইয়ের উচ্চপদস্থ কর্তারা হত্যালীলার তদন্ত শুরু করেছে। অন্যদিকে রামপুরহাটে মহকুমা শাসকের দপ্তরের বাইরে ৪৮ ঘন্টার অবস্থান বিক্ষোভে বসেছে বিজেপি কর্মী সমর্থকরা। এই অবস্থান কর্মসূচীতে উপস্থিত ছিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারি। তিনি কড়া ভাষায় মুথ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমন করেন। বগটুইয়ের ব্যর্থতার দায় নিয়ে পুলিশ মন্ত্রী হিসাবে পদত্যাগ দাবী করেন।

“রাজ্যের আইন-শৃঙ্খলা একেবারে তলানিতে চলে গিয়েছে” : শুভেন্দু   Suvendu Adhikari on Bagtui

বগটুইয়ের গণহত্যার নৃশংসতার কথা বলতে গিয়ে শুভেন্দু অধিখারী বলেন , “গত ২১ মার্চ যে ঘটনা ঘটেছে তা এখন শুধু বাংলা নয় গোট পৃথিবী জুড়ে আলোচিত হচ্ছে। যেভাবে মহিলা ও শিশুদের পুড়িয়ে মারা হয়েছে, তা অত্যন্ত লজ্জাজনক। গোটা পশ্চিমবঙ্গে প্রচুর বোমা, বারুদ বন্দুক ছড়িয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায় ও তাঁর দল রাজ্যকে সন্ত্রাসের আঁতুরঘরে পরিণত করেছে। রাজ্যের আইন-শৃঙ্খলা একেবারে তলানিতে চলে গিয়েছে।”

রাজ্যের আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে এদিন শুভেন্দু বলেন, “২০১১ সালে তৃণমূল ক্ষমতায় আসার পর থেকে মমতা বন্দ্যোপাধ্যায় পুলিশমন্ত্রী। কিন্তু বিধানসভায় একদিন স্বরাষ্ট দফতর নিয়ে বিধায়কদের প্রশ্নের উত্তর তিনি দেননি… ঝালদা ও পানিহাটিতে কাউন্সিলরদের প্রকাশ্যে খুন করার পর তিনি স্বরাষ্ট্র দফতর নিয়ে প্রথম আলোচনা করেছেন। ঠ্যালায় না পড়লে বিড়াল গাছে ওঠে না। আলোচনাতে অংশগ্রহণ করলেও তিনি মূল প্রসঙ্গ এড়িয়ে গিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও বিজেপি আক্রমণ করেছেন।”

২১ মার্চ বগটুইয়ের মর্মান্তিক ঘটনার পর ২৪ তারিখই রামপুরহাটের সেই গ্রামে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে গিয়ে মৃতদের পরিবার পরিজনকে চাকরি, ক্ষতিপূরণ সহ একাধিক প্রতিশ্রুতি দিয়েছিলেন।  সেই নিয়েও কটাক্ষ করেন বিরোধী দলনেতা। “মুখ্যমন্ত্রীর লজ্জা থাকা উচিৎ। তিনি হেলিকপ্টারে করে এখানে এসেছেন তাঁর নাম এখন আকাশ নারী। তিনি এখন প্লেন বা হেলিকপ্টার ছাড়া চলা ফেরা করতে পারেন না। আকাশ নারী এখানে এসে কিছু টাকা বিতরণ করেছে। তৃণমূল মেরেছে তৃণমূলকে। যাঁকে গ্রেফতার করা হয়েছে, তিনিও তৃণমূল কিন্তু সাধারণ মানুষের রাজস্বের টাকা তাদের ক্ষতিপূরণ দেওয়া হয়েছে” ।

Suvendu Adhikari on Bagtui

আর ও পড়ুন Road Blockade in Nadia পুলিশি জুলুমের অভিযোগ, টায়ার জ্বালিয়ে ৩৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ রানাঘাটে

Publish by Monirul Hossain

 

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular