Thursday, September 29, 2022
Homeরাজ্যSuvendu Adhikary :নেতাইয়ে শহীদের শ্রদ্ধা জানাতে যাওয়ার পথে ঝিটকার জঙ্গলে শুভেন্দু অধিকারীকে...

Suvendu Adhikary :নেতাইয়ে শহীদের শ্রদ্ধা জানাতে যাওয়ার পথে ঝিটকার জঙ্গলে শুভেন্দু অধিকারীকে আটকে দিল পুলিশ

ইন্ডিয়া নিউজ বাংলা

পার্থ মুখার্জী, পশ্চিম মেদনীপুর : নেতাইয়ের শহীদদের শ্রদ্ধা জানাতে যাওয়ার পথে লালগড় ঢোকার আগে ঝিটকার জঙ্গলে শুভেন্দু অধিকারীকে আটকে দিল পুলিশ।হাইকোর্টের নির্দেশে নেতাই শহীদদের শ্রদ্ধা জানানোর অনুমতি পেয়েছিলেন বিরোধী দলনেতা। কিন্তু তারপরেও পুলিশ ব্যারিকেড করে আটকে দেওয়ার জন্য ক্ষোভে ফেটে পড়েন শুভেন্দু অধিকারী। পুলিশের পক্ষ থেকে শুধুমাত্র বিরোধী দলনেতাকে যাওয়ার অনুমতি দেওয়া হয়। কিন্তু শুভেন্দু অধিকারী তার সঙ্গীদের সঙ্গে নিয়ে যেতে চান। কিন্তু পুলিশের অনুমতি মেলেনি। এরপর ঝিটকা থেকে ফিরে শালবনির ভীমপুরে শহীদদের শ্রদ্ধা জানান শুভেন্দু অধিকারী।

এর আগে সকালে তৃণমূলের পক্ষ থেকে নেতাই গ্রামে শহীদদের শ্রদ্ধা জানানো হয়। সেখানে উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী সৌমেন মহাপাত্র, মন্ত্রী শ্রীকান্ত মাহাতো সহ ঝাড়গ্রাম জেলার তৃণমূল নেতৃত্ব।

আর ও পড়ুন : গঙ্গাসাগর মেলা নিয়ে হাইকোর্টের রায়

প্রসঙ্গত ২০১১ সালের ৭ ই জানুয়ারি নেতাই গ্রামে সিপিআই(এম) নেতা রথীন দন্ডপাটের বাড়িতে ক্যাম্প করে থাকা সশস্ত্র বাহিনীর ছোড়া গুলিতে গ্রামের চারজন মহিলাসহ নয়জন নিহত হয় এবং ২৮ জন গ্রামবাসী আহত হন। নিহতদের দেহ কলকাতায় আনা হয়। সে সময় তৃণমূল নেতা হিসাবে শুভেন্দু অধিকারি নেতাইয়ের মানুষের পাশে দাঁড়িয়ছিলেন। প্রতি বছর নেতাই গ্রামে শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে ৭ ই জানুয়ারি শহীদ দিবস পালন করা হয়।

 

 

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular