Thursday, September 29, 2022
HomeMunicipal PollsSuvendu on Mamata নির্বাচনী সভায় মুখ্যমন্ত্রীকে নাম করে কটাক্ষ শুভেন্দু অধিকারীর

Suvendu on Mamata নির্বাচনী সভায় মুখ্যমন্ত্রীকে নাম করে কটাক্ষ শুভেন্দু অধিকারীর

Suvendu on Mamata নির্বাচনী সভায় মুখ্যমন্ত্রীকে নাম করে কটাক্ষ শুভেন্দু অধিকারীর

সুরজিৎ দাস, ইন্ডিয়া নিউজ বাংলা, নদিয়া:  রাজ্যটাকে পুরো সিভিক বানিয়ে দিয়েছে, সিভিক ডাক্তার, সিভিক নার্স, সিভিক পুলিশ , সিভিক স্বাস্থ্যকর্মী গোটা রাজ্য টাকে শেষ করেছেন মমতা ব্যানার্জি। বুধবার নদিয়া গয়েশপুরের বিজেপির নির্বাচনী সভায় উপস্থিত হয়ে তৃণমূলকে এই ভাষাতেই আক্রমণ করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এর পাশাপাশি তিনি বলেন, ভাতা , ভিক্ষা ও ভর্তুকিতে রাজ্য টাকে শেষ করেছেন। তিনি আরো বলেন পশ্চিমবঙ্গ সরকার চাকরি দিতে চায়না। প্রায় দশ লক্ষ পোস্ট ফাঁকা পড়ে রয়েছে।

Suvendu on Mamata

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে নাম করে বলেন, মমতা ব্যানার্জি মনে করেন আমার সঙ্গে একটা ফিক্সড ভোট রয়েছে। কিছু মানুষকে ভাতা দেব, ভাতা দিলে তাদের ভোট পাব, আর তাদের ভোট পেলেই আমি জিতে যাব

এর পাশাপাশি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে নাম করে বলেন, মমতা ব্যানার্জি মনে করেন আমার সঙ্গে একটা ফিক্সড ভোট রয়েছে। কিছু মানুষকে ভাতা দেব, ভাতা দিলে তাদের ভোট পাব, আর তাদের ভোট পেলেই আমি জিতে যাব। মুখ্যমন্ত্রী প্রকল্প দুয়ারে সরকার নিয়ে তিনি বলেন, আজকে দুয়ারে সরকার করছেন বেআইনি করে ভোটারদের প্রভাবিত করার জন্য। সেই সময় বারাসাতে বেকার যুবক যুবতীরা চাকরির দাবিতে আন্দোলন করছে, লক্ষীর ভান্ডার রাস্তায় ভেঙে ফেলে তারা বলছে ভাতা চাইনা চাকরি চাই।

Published by Samyajit Ghosh

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular