Thursday, September 29, 2022
Homeরাজ্যমালদাTension on breaking tree branches গাছের ডাল ভাঙাকে কেন্দ্র করে গণপিটুনি, মৃত...

Tension on breaking tree branches গাছের ডাল ভাঙাকে কেন্দ্র করে গণপিটুনি, মৃত ১

রণজিৎ দাস, মালদা, ইন্ডিয়া নিউজ বাংলা,Tension on breaking tree branches গাছের ডাল ভাঙাকে কেন্দ্র করে উত্তেজনা।গণপ্রহারে মৃত এক শ্রমিক। গুরুতর আহত আরও এক।ঘটনাটি ঘটেছে মালদার মানিকচকের শেখপুরা এলাকায়।মৃত ব্যক্তির নাম মহম্মদ রফিক ( ৪৫)। আহত ব্যাক্তি মৃত রফিকের দাদা। এই ঘটনায় ইতিমধ্যে ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বাকিদের খোঁজে তল্লাশি চলছে বলে পুলিশ সূত্রে খবর।

দাদাকে বাঁচতে গিয়ে মৃত ভাই Tension on breaking tree branches 

স্থানীয় সূত্রে খবর, মানিকচকের এনায়েতপুর গ্রাম পঞ্চায়েতের শেখপুরা গ্রামের বাসিন্দা মহম্মদ রফিক পেশায় দিনমজুর।একটি লরির ধাক্কায় ওই গ্রামেরই বাসিন্দা আলিউল শেখের গাছের ডাল ভেঙে যায়। সেই সময় আলিউল ও তার দলবল লরি চালককে মারধোর শুরু করলে প্রতিবাদ করেন জাইনুল শেখ। সেই সময় আলিউল ও তার সঙ্গে থাকা প্রায় ৩০জন লোক লরির চালককে ছেড়ে জাইনুলকে মারধোর করতে থাকে। দাদাকে বাঁচাতে যান মহম্মদ রফিক। সেই সময় আলিউল ও তার সঙ্গীরা লাঠি, হাঁসুয়া নিয়ে রফিককে মাটিতে ফেলে মারধোর শুরু করে।রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে শুক্রবার রাতে মৃত্যু হয় তার।

অভিযুক্তদের কঠোর শাস্তি দাবি Tension on breaking tree branches 

মৃত রফিকের ৪ সন্তান। তার স্ত্রী আগেই মারা গিয়েছেন। এই ঘটনায় এখনও পর্যন্ত আটজনের বিরুদ্ধে মানিকচক থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। তাদের মধ্যে ৩ অভিযুক্তকে গ্রেফতার করেছে মানিকচক থানার পুলিশ।তবে মূল অভিযুক্ত এখনও পলাতক, বলে পুলিশের দাবি। ঘটনায় অভিযুক্তদের কঠোর শাস্তি দাবি করেছেন মৃতের আত্মীয়রা।

আরও পড়ুন : পাচারের আগেই উদ্ধার চিতাবাঘের চামড়া,গ্ৰেফতার ২

_______

Published by Julekha Nasrin

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular