Wednesday, February 1, 2023
Homeরাজ্যWife was burnt by acid thrown by her husband স্বামীর ছোড়া অ্যাসিডে...

Wife was burnt by acid thrown by her husband স্বামীর ছোড়া অ্যাসিডে পুড়ল স্ত্রী

Wife was burnt by acid thrown by her husband স্বামীর ছোড়া অ্যাসিডে পুড়ল স্ত্রী

H1

ইন্ডিয়া নিউজ বাংলা,সুরজিত দাস,নদিয়া : শ্বশুরবাড়িতে লাগাতার শারিরীক,মানসিক নির্যাতন। অত্যাচারে অতিষ্ঠ হয়ে বিবাহ বিচ্ছেদের মামলা করতে আদালতে গিয়েছিলেন স্ত্রী। সেখান থেকে তাঁকে জোর করে তুলে নিয়ে গিয়ে অ্যাসিড মারে স্বামী। ঘটনাটি ঘটেছে রানাঘাট নবারুণ সংঘের মাঠে। এই ঘটনায় ওই গৃহবধূ এবং তাঁর কাকার গায়ে অ্যাসিড লাগে। বর্তমানে রানাঘাট মহাকুমা হাসপাতালে ভর্তি ওই গৃহবধূ। অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ।

H5

Wife was burnt by acid thrown by her husband বিয়ের পরে চলত লাগাতার অত্যাচার

বছর ছয়েক আগে তাহেরপুর থানার টাকশালের বাসিন্দা সোনিয়া মণ্ডলের সঙ্গে এলাকার যুবক সফিউদ্দিন মণ্ডলের বিয়ে হয়। তাঁদের একটি পাঁচ বছরের ছেলেও রয়েছে। সোনিয়ার বাড়ির লোকের অভিযোগ,বিয়ের পর থেকে লাগাতার স্ত্রীর উপর অত্যাচার করত সফিউদ্দিন এবং তার বাড়ির লোকেরা। স্বামী এবং শ্বশুরবাড়ির অত্যাচারে অতিষ্ট হয়ে তিন মাস আগে বাপের বাড়িতে চলে আসে সোনিয়া।

H4

Wife was burnt by acid thrown by her husband বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত সোনিয়ার

বাপের বাড়ি ফিরে বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নেয় সোনিয়া। সেই মত আইনজীবির সঙ্গে দেখা করতে আদালতে আসেন তিনি। সেখান থেকেই তাঁর স্বামী সফিউদ্দিন তাঁকে জোর করে তুলে নিয়ে যায় নবারুণ সংঘের মাঠে। সেখানে স্বামী-স্ত্রীর মধ্যে তীব্র ঝামেলা হয়।

H2

Wife was burnt by acid thrown by her husband অ্যাসিডে আহত হন সোনিয়ার মা এবং কাকা

অন্যদিকে আদালত চত্ত্বরে দীর্ঘসময় মেয়েকে দেখতে না পেয়ে খোঁজাখুজি শুরু করে সোনিয়ার মা এবং কাকা। একটা সময় পর তারাও পৌঁছান নবারুণ সংঘের মাঠে। সেখানে পৌঁছে তারা দেখেন সোনিয়া এবং সফিউদ্দিনের মধ্যে তীব্র বাদানুবাদ চলছে। ঝামেলা চালাকালীন সফিউদ্দিন পকেট থেকে অ্যাসিড বার করে সোনিয়ার মুখে ছুড়ে মারে। সফিউদ্দিনের ছোড়া অ্যাসিডে আহত হন সোনিয়ার মা এবং কাকা।

 

 

 

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular