Friday, September 30, 2022
Homeরাজ্যনদিয়াTheft in Santipur লোকজন না থাকার সুযোগে ফাঁকা ঘরে দুঃসাহসিক চুরি শান্তিপুরে

Theft in Santipur লোকজন না থাকার সুযোগে ফাঁকা ঘরে দুঃসাহসিক চুরি শান্তিপুরে

সুরজিৎ দাস, নদিয়া, ইন্ডিয়া নিউজ বাংলা : Theft in Santipur গভীর রাতে গৃহস্থবাড়ির গ্রিলের তালা ভেঙে দুঃসাহসিক চুরির ঘটনায় চাঞ্চল্য। মোট চারটি ঘরের দরজার লক ভেঙে ঘরের ভেতরে ঢুকে তাণ্ডব চালায় দুষ্কৃতীরা। প্রত্যেকটি আলমারি ভেঙে প্রয়োজনীয় নথিপত্র সোনার গহনা-সহ নগদ টাকা চুরি করে নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। ঘটনাটি শান্তিপুর থানা এলাকার আট নম্বর ওয়ার্ডের শিবচন্দ্র পাল লেন দত্তপাড়া এলাকায়।

জানা যায়, বাড়ির মালিক সুবীর ভট্টাচার্য তাঁর স্ত্রীর অসুস্থতার কারণে চিকিৎসার জন্য মেয়ের বাড়ি বারাসতে যায় গত মাসের কুড়ি তারিখে। প্রতিবেশী এক পরিবারকে দেখাশোনার জন্য দায়িত্ব দিয়ে যান তিনি। প্রতিদিনই প্রতিবেশী পরিবারের এক সদস্য শুভজিৎ প্রামাণিক বাড়ি দেখাশোনা করেন। প্রতিদিনের মতো আজ সকালে শুভজিৎ প্রামাণিক সুবীর ভট্টাচার্যের বাড়িতে ঢুকে দেখেন গ্রিলের তালা নেই। পাশেই জলের ট্যাংকের সামনে তালা ভাঙা অবস্থায় পড়ে রয়েছে। এরপর এক একটি ঘরের ভিতরে ঢুকে দেখেন প্রত্যেকটি ঘরের আলমারি ভাঙা এবং সমস্ত জামাকাপড় তছনছ অবস্থায় পরে রয়েছে। এছাড়াও প্রয়োজনীয় নথিপত্র, সোনার গহনা এবং নগদ টাকাও উধাও।

লোকজন না থাকার সুযোগে দুঃসাহসিক চুরি শান্তিপুরে Theft in Santipur

আরও পড়ুন : Diamond Harbor Municipality Election নাম নেই দ্বিতীয় তালিকায়, তবুও প্রচার-দেওয়াল লিখন তৃণমূল প্রার্থীর

তড়িঘড়ি বাড়ির মালিককে ফোন করেন শুভজিৎ। বাড়ির মালিকের কাছ থেকে জানা যায় প্রায় লক্ষাধিক টাকার জিনিসপত্র ছিল আলমারিগুলিতে। গভীর রাতে চুরির ঘটনায় চাঞ্চল্য গোটা এলাকায়। যদিও প্রতিবেশী পরিবারের সদস্য শুভজিৎ প্রামাণিকের প্রাথমিক অনুমান বাড়ির মালিক দীর্ঘদিন বাড়িতে না থাকার সুযোগ নিয়ে এই দুঃসাহসিক চুরি। বাড়ির মালিক এলে শান্তিপুর থানায় লিখিত অভিযোগ জানানো হবে বলে জানান প্রতিবেশী।

———–
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular