Monday, September 26, 2022
Homeরাজ্যদক্ষিণ ২৪ পরগণাThree bodies recovered in Bakkhali ফেসবুক লাইভ করে বকখালিতে আত্মঘাতী একই পরিবারের...

Three bodies recovered in Bakkhali ফেসবুক লাইভ করে বকখালিতে আত্মঘাতী একই পরিবারের তিনজন

শম্ভুনাথ মণ্ডল, দক্ষিণ ২৪ পরগনা, ইন্ডিয়া নিউজ বাংলা : বকখালিতে মর্মান্তিক মৃত্যুর ঘটনা একই পরিবারের তিনজনের। রীতিমতো ফেসবুক লাইভ করে আত্মঘাতী হলেন স্বামী স্ত্রী ও তাঁদের একমাত্র সন্তান। বকখালিতে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন শ্যামল নস্কর, স্ত্রী বুলা নস্কর ও সন্তান অভিষেক নস্কর। আত্মঘাতী তিনজনেই কুলপি থানা এলাকার বাসিন্দা। এই ঘটনায় ডায়মন্ড হারবার থানা পাঁচজনকে গ্রেফতার করেছে।

ফেসবুক লাইভ করে বকখালিতে আত্মঘাতী তিনজন Three bodies recovered in Bakkhali

আরও পড়ুন : Demand for opening schools across West Bengal বাড়ছে স্কুলছুট, শিক্ষা প্রতিষ্ঠান খোলার দাবিতে মালদায় এসআইও-র বিক্ষোভ

স্থানীয় সূত্রে জানা গেছে শ্যামল নস্করের দিদি একটি অর্থনৈতিক গ্রুপ চালাতেন। সেই গ্রুপে টাকাপয়সা নিয়ে গণ্ডগোল হয়। অভিযোগ, এ নিয়ে শ্যামলের দিদির উপর হামলা চালায় পাশের পাড়া সুলতানপুরে কিছু মহিলারা। এরপর তিনজন শনিবার বিকালে ঘরে তালা মেরে বকখালির দিকে চলে যান। আজ দুপুর একটা নাগাদ ফেসবুক লাইভে তাঁরা জানান, তিনজনেই আত্মঘাতী হবেন। এরপরেই শ্যামল, বুলা এবং অভিষেকের আত্মহত্যার ঘটনা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে কোস্টাল থানার পুলিশের পক্ষ থেকে তিনটি মৃতদেহ উদ্ধার করা হয়। প্রকৃত কী কারণে তিনজন আত্মঘাতী হলেন এখনও পর্যন্ত সঠিকভাবে জানা যায়নি। ইতিমধ্যে পুলিশ তদন্ত শুরু করেছে।

——-
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular