Thursday, September 29, 2022
Homeরাজ্যদক্ষিণ দিনাজপুরTMC agitation in Balurghat প্রার্থী পছন্দ নয়,বিক্ষোভ তৃণমূলের একাংশের

TMC agitation in Balurghat প্রার্থী পছন্দ নয়,বিক্ষোভ তৃণমূলের একাংশের

পীযুষ সরকার,বালুরঘাট, ইন্ডিয়া নিউজ বাংলা, TMC agitation in Balurghat ২৭ ফেব্রুয়ারি রাজ্যের ১০৮টি পুরসভায় নির্বাচন। শুক্রবার তার প্রার্থী তালিকা ঘোষণা করল তৃণমূল। এরপরই দিকে দিকে শুরু হয় বিক্ষোভ।তালিকা প্রকাশ হতেই বালুরঘাটে প্রকাশ্যে তৃণমূলের দলীয় কোন্দল।

প্রার্থী পছন্দ না হওয়ায় পোস্টার TMC agitation in Balurghat 

শনিবার সকাল থেকে বালুরঘাট পৌরসভার ২২নং ওয়ার্ডের খাদিমপুর এলাকায় তৃণমূল প্রার্থী পছন্দ না হওয়ার কারণে পোস্টার পড়ে। শুক্রবার প্রকাশিত প্রার্থী তালিকায়় দেখা যায় বালুরঘাট পৌরসভার ২২নং ওয়ার্ডের জন্য তৃণমূূল প্রার্থী করেছে দক্ষিণ দিনাজপুর জেলা মহিলা তৃণমূল কংগ্রেসের সভাপতি প্রদীপ্তা চক্রবর্তীকে। কিন্তু শনিবার দেখা যায়, প্রার্থী পছন্দ নয়, এই লিখে একাধিক পোস্টার পড়েছে বালুরঘাট শহরে। এবিষয়ে তৃণমূল সভাপতি প্রদীপ্তা চক্রবর্তী জানান, দল যেখানে দিয়েছে সেখানেই আমি লড়বো । পাশাপাশি তিনি বলেন সমস্তটাই বিজেপির কারসাজি।

Screenshot 20220205 215646

সবটাই বিজেপির কারসাজি,মন্তব্য শাসকদলেরTMC agitation in Balurghat 

অপরদিকে, বালুরঘাট পৌরসভার ১২ নাম্বার ওয়ার্ডেও  প্রার্থী পছন্দ না হওয়ায় বিক্ষোভ দেখান কর্মীরা। এই বিষয়ে তৃণমূল জেলা সভাপতি উজ্জল বসাক জানিয়েছেন, দল যাকে প্রার্থী করেছে তাকেই মেনে নিতে হবে। পাশাপাশি তিনি বলেন যে সমস্ত জায়গায় বিক্ষোভ আন্দোলন হচ্ছে সে কথা আমি রাজ্য স্তরের নেতাদেরকে জানাবো।

Screenshot 20220205 215629

নিজের ওয়ার্ড থেকে প্রার্থী করার দাবি বিক্ষুব্ধ কর্মীদেরTMC agitation in Balurghat 

অন্যদিকে বালুরঘাটের ২২ ওয়ার্ডে টায়ার জ্বালিয়ে তৃণমূল কার্যালয়ের সামনে বিক্ষোভ দেখায় তৃণমূলের একটি গোষ্ঠী। প্রার্থী নিয়ে ক্ষোভ প্রকাশ একাধিক পোস্টারও পড়ে।বিক্ষুব্ধ তৃণমূল সমর্থকদের দাবি, বহিরাগত কাউকে নয়, নিজের ওয়ার্ড থেকে প্রার্থী করতে হবে আসন্ন পুর নির্বাচনে।

আরও পড়ুন : গাছের ডাল ভাঙাকে কেন্দ্র করে গণপিটুনি, মৃত ১

আরও পড়ুন : প্রার্থী বদলের দাবিতে বিক্ষোভ মালদায়

______

Published by Julekha Nasrin

 

 

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular