Saturday, January 28, 2023
Homeরাজ্যTMC Factionalism in Balagarh প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব, বিজেপির সাহায্যে প্রধানের বিরুদ্ধে অনাস্থা...

TMC Factionalism in Balagarh প্রকাশ্যে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব, বিজেপির সাহায্যে প্রধানের বিরুদ্ধে অনাস্থা চন্দ্রহাটি ১ নং পঞ্চায়েতে

পলাশ চক্রবর্তী, হুগলি, ইন্ডিয়া নিউজ বাংলা : TMC Factionalism in Balagarh চরম রাজনৈতিক শত্রু বিজেপির সাহায্য নিয়েই পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব। বলাগড় বিধানসভা এলাকার চন্দ্রহাটি ১ নং পঞ্চায়েতে সংখ্যা গরিষ্ঠতা সত্ত্বেও অনাস্থা প্রস্তাব আনা হল পঞ্চায়েত প্রধান মিঠু দাসের বিরুদ্ধে। আর এ ঘটনায় রীতিমতো উত্তেজনা থাকায় চন্দ্রহাটি ১ নং গ্রাম পঞ্চায়েতের সামনে নামানো হল RAF। চলছে বিশাল পুলিশ বাহিনীর রূটমার্চও।

অনাস্থা নিয়ে গ্রাম পঞ্চায়েত প্রধান মিঠু দাসের সরাসরি অভিযোগ উপ প্রধান শক্তিপদ দাসের বিরুদ্ধে। এমনকী মধ্যরাতে প্রধানের বাড়িতে বোমাও পড়ে বলে অভিযোগ উঠেছে। অনাস্থায় যাতে অংশ না নিতে পারেন তাই জন্য বোমা মেরে ভয় দেখানো হয়েছে বলে দাবি পঞ্চায়েত প্রধানের। ইতিমধ্যেই পুলিশ তদন্তও শুরু করেছে এই ঘটনায়। অনাস্থা নিয়ে বহু দিন ধরেই চাপা উত্তেজনা ছিল চন্দ্রহাটি ১ নং গ্রাম পঞ্চায়েতে। এর আগে বলাগড়ের বিধায়ক মনোরঞ্জন ব্যাপারী দুই পক্ষকে নিয়েই মিটিং করেছেন সুষ্ঠু মীমাংসার জন্য। বিধায়ক স্বীকার করেছেন যে, চন্দ্রাহাটি ১ নং গ্রাম পঞ্চায়েতে গোষ্ঠীদ্বন্দ্ব রয়েছে।  উল্লেখ্য, ১৫টি আসনের মধ্যে ৯টিতে জয়লাভ করে তৃণমূল আর ৬টিতে জয়লাভ করে বিজেপি। তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে ৫জন প্রধানের সমর্থনে এবং ৪ জন তাঁর বিরুদ্ধে দাঁড়ায়। এদিন প্রধানের বাড়ির বাইরে পোস্টারও লাগানো হয়েছে অনাস্থা আনা হয়েছে বলে। আর এই সময়েই প্রধানের বিরুদ্ধে সমর্থনের কথা জানায় বিজেপি। এই পরিস্থিতিতে এখন দেখার প্রধানের বিরুদ্ধে অনাস্থা আনার পর আগামীতে বোর্ড কাদের দখলে যায়।

RAF নামল চন্দ্রহাটি ১ নং গ্রাম পঞ্চায়েতের সামনে TMC Factionalism in Balagarh

TMC Factionalism in Balagarh

আরও পড়ুন : Seven Bangladeshi arrested অবৈধভাবে ভারতে প্রবেশ,  চ্যাংরাবান্ধা সীমান্ত থেকে গ্রেফতার সাত বাংলাদেশি

———–
Published by Subhasish Mandal  

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular