Friday, December 9, 2022
HomeCrimeTMC factionalism in Dinhata গোষ্ঠীদ্বন্দ্বে আক্রান্ত দিনহাটা ব্লক তৃণমূল সভাপতি

TMC factionalism in Dinhata গোষ্ঠীদ্বন্দ্বে আক্রান্ত দিনহাটা ব্লক তৃণমূল সভাপতি

 

TMC factionalism in Dinhata 

অমিত সরকার, ইন্ডিয়া নিউজ বাংলা, কোচবিহার:  তলবি সভা শুরুর প্রাক্কালে দিনহাটায় ১ নম্বর ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতির গাড়ি ভাঙচুর এবং তাকে মারধরের ঘটনায় উত্তেজনা ছড়াল দিনহাটা ১ নম্বর ব্লকের বড় শৌলমারি এলাকায়। মারধরের ফলে ব্লক সভাপতি সঞ্জয় বর্মন সহ দু’জন দিনহাটা মহকুমা হাসপাতালে ভর্তি রয়েছেন।

ঘটনার বিবরণে জানা গিয়েছে, মঙ্গলবার দিনহাটা ১ নম্বর ব্লকের বড় শৌলমারী গ্রাম পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে তলবি সভা ছিল। সেখানে তৃণমূলের দুই গোষ্ঠীর লোকজনদের বোঝানোর জন্য তৃণমূলের ব্লক সভাপতি সঞ্জয় বর্মন সেখানে যাচ্ছিলেন। তিনি যখন শৌলমারি ব্রিজের কাছে যান সেই সময় তৃণমূলের একটি গোষ্ঠী তার গাড়িতে আক্রমণ করে এবং গাড়ি ভাঙচুর ছাড়াও তাকে মারধোর করে। গাড়িতে থাকা অন্য একজনকে কর্মীকেও মারধর করা হয়। ফলে তারা অসুস্থ হয়ে পড়েন। ওই অবস্থায় তাদের দিনহাটা মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়।

Screenshot 20220322 175402 WhatsApp
গাড়িতে ভাঙচুর করা হয়

TMC factionalism in Dinhata

এ বিষয়ে জেলা তৃণমূল কংগ্রেস সম্পাদক মোশাররফ হোসেন বলেন, তৃণমূলের একটি গোষ্ঠী ব্লক তৃণমূল সভাপতি সঞ্জয় বর্মনকে যেভাবে মারধর করে এবং তার গাড়ি ভাঙচুর করা হয়েছে তা অত্যন্ত ন্যক্কারজনক। এটাকে কিছুতেই মেনে নেওয়া যায় না। ওই ঘটনার সঙ্গে যারা জড়িত তাদের বিরুদ্ধে অবিলম্বে ব্যবস্থা নেওয়া উচিত।
তৃণমূল নেতা আব্দুল সাত্তার বলেন, ব্লক তৃণমূল সভাপতি সঞ্জয় বর্মনের উপর আক্রমণ এবং তার গাড়ি ভাঙচুরের ঘটনায় যারা জড়িত তাদের বিরুদ্ধে অবিলম্বে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া উচিত। একজন দলের নেতাকে যারা আক্রমণ করেন তারা প্রকৃতপক্ষে তৃণমূলের কর্মী হতে পারেন না।

Screenshot 20220322 175650 WhatsApp

উল্লেখ্য দিনহাটা ১ নম্বর ব্লকের বড় শৌলমারি গ্রাম পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব নিয়ে আসেন তৃণমূলেরই একটি গোষ্ঠী। এদিন অনাস্থা প্রস্তাবের উপর তলবি সভা হওয়ার কথা। সেই তলবি সভায় উভয় গোষ্ঠীকে বোঝানোর জন্য ব্লক তৃণমূল কংগ্রেস সভাপতি সঞ্জয় বর্মন সেখানে যাচ্ছিলেন। পথে তার ওপর আক্রমণ এবং তার গাড়ি ভাঙচুরের ঘটনায় রাজনৈতিক মহলে প্রচন্ড চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

 

Published by Samyajit Ghosh

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular