Thursday, December 8, 2022
HomePoliceTMC leader accused of threatening BDO  বিডিও অফিসে ঢুকে হুমকি দেওয়ার অভিযোগ...

TMC leader accused of threatening BDO  বিডিও অফিসে ঢুকে হুমকি দেওয়ার অভিযোগ কোচবিহার ২ ব্লকের তৃণমূল ব্লক সভাপতির বিরুদ্ধে

 

TMC leader accused of threatening BDO 

অমিত সরকার, ইন্ডিয়া নিউজ বাংলা, কোচবিহার: কোচবিহার জেলার ২ নং ব্লকের বিডিও শেরিং জাম ভূটিয়াকে তার নিজের অফিসে ঢুকে হুমকি দেওয়ার অভিযোগ কোচবিহার দু’নম্বর ব্লকের তৃণমূল কংগ্রেসের ব্লক সভাপতি গোপাল কৃষ্ণ দাসের বিরুদ্ধে।

সরাসরিভাবে বিডিওকে তিনি জানান বিভিন্ন সরকারি অনুষ্ঠানে এবং সরকারি কাজের উদ্বোধন করাতে হবে কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি পার্থ প্রতিম রায়কে নিয়ে। সোমবার দু নম্বর ব্লকের বিডিও অফিসে তৃণমূল কংগ্রেসের একটি প্রতিনিধি দল দেখা করে বিভিন্ন বিষয়ে কথা বলতে চান আর সেখানেই সরাসরিভাবে বিডিও কে হুমকি দেন ব্লক সভাপতি গোপা কৃষ্ণ দাস।

Screenshot 20220321 230434 WhatsApp
তৃণমূলের ব্লক সভাপতি গোপাল কৃষ্ণ দাস

TMC leader accused of threatening BDO 

প্রসঙ্গত উল্লেখযোগ্য যে ২ দিন আগে কোচবিহার পৌরসভার নবনিযুক্ত পৌরপতি তথা প্রাক্তন উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষকে রাজ্য ভাওইয়া প্রতিযোগিতায় চেয়ারম্যান করা হয় এবং এবছর রাজ্য ভাওয়াইয়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে কোচবিহারে। দীর্ঘদিন ধরেই কোচবিহার জেলায় রবীন্দ্রনাথ ঘোষ ও তৃনমুল কংগ্রেসের জেলা সভাপতি পার্থ প্রতিম রায়ের মধ্যে চরম গোষ্ঠী কোন্দল চোখে পড়ছিল বারংবার। রবীন্দ্রনাথ ঘোষকে ভাওয়াইয়া প্রতিযোগিতার চেয়ারম্যান করা হয় আর এই প্রতিযোগিতার উদ্বোধন করাতে হবে পার্থ প্রতিম রায়কে দিয়ে, মূলত এই কথা বলে সরাসরি কোচবিহার ২ নম্বর ব্লকের বিডিও কে হুমকি দেন ২ নম্বর ব্লকের ব্লক সভাপতি তথা পার্থ প্রতিম রায় অনুগামী বলে পরিচিত গোপাল কৃষ্ণ দাস।

Screenshot 20220321 230454 WhatsApp

TMC leader accused of threatening BDO 

যদিও তিনি এই অভিযোগের কথা অস্বীকার করেছেন। এই ঘটনাকে ঘিরে শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর। এই বিষয়ে কোচবিহার উত্তর কেন্দ্রের বিজেপি বিধায়ক তথা কোচবিহার জেলা বিজেপির সভাপতির সুকুমার রায় বলেন – বিডিও কে দিয়ে তারা কাটমানি আদায় করতে চান আর সে কারণেই বিডিওর উপর ক্রমাগত বিভিন্ন বিষয়ে চাপ সৃষ্টি করছে তৃণমূল নেতৃত্ব। ভাওয়াইয়া অনুষ্ঠান থেকে শুরু করে সরকারি টেন্ডার সব ক্ষেত্রেই তাদের কাটমানি লাগবে আর তা নিয়ে শুরু হয়েছে এ ধরনের হুমকি। আমি বর্তমানে কলকাতায় আছি যে বিষয়টি সঠিকভাবে দেখব।

Published by Samyajit Ghosh

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular