Thursday, September 29, 2022
Homeরাজ্যTMC Meeting : মমতা বন্দ্যোপাধ্যায়ের জরুরী বৈঠকের পর ২০ জন জাতীয়...

TMC Meeting : মমতা বন্দ্যোপাধ্যায়ের জরুরী বৈঠকের পর ২০ জন জাতীয় কর্মসমিতির সদস্যের নাম ঘোষণা

ইন্ডিয়া নিউজ বাংলা

কলকতা TMC Meeting  পুর নির্বাচনে দুরকম প্রার্থী তালিকা প্রকাশকে কেন্দ্র করে তৃণমূলের অন্দরে লড়াই ক্রমশ প্রকট হচ্ছিল।  প্রশান্ত কিশোরের আইপ্যাকের সঙ্গে তৃণমূলের সম্পর্ক যে আগের মতো আর নেই তা প্রকাশ্যেই জানিয়েছিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এরই মাঝে দলে এক ব্যক্তি একপদ কার্যকর করা যে জরুরি তা সামাজিক মাধ্যমে পোষ্ট করেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের পরিবারে কয়েকজন ।  অভিষেক বন্দ্যোপাধ্যায় এই মতের পক্ষে  সরব হতে দেখা যায় অন্যদের ও। এই মত যে দলের মত নয় তা জানাতে তড়িঘড়ি সাংবাদিক বৈঠক ডেকে জানিয়েছিলেন ফিরহাদ হাকিম।

download

সৌজন্যে ফেসবুক

জরুরি বৈঠক ডাকেন তৃণমূল চেয়ারপার্সন মমতা বন্দ্যোপাধ্যায় TMC Meeting

দলের এই মত পার্থক্যের অবসান ঘটাতে শনিবার জরুরি বৈঠক ডাকেন তৃণমূল চেয়ারপার্সন মমতা বন্দ্যোপাধ্যায়। এই বৈঠক ঘিরে তৈরি হয়েছিল নানা জল্পনা।  আইপ্যাকের সঙ্গে সম্পর্ক ছিন্ন থেকে শুরু করে এক ব্যক্তি এক পদ নীতিতে কি মমতা বন্দ্যোপাধ্যায় সিলমোহর দেবেন কিনা তা নিয়ে সবার নজর ছিল আজকের বৈঠককে ঘিরে। কিন্তু বৈঠকে ২০ জন জাতীয় কর্মসমিতির সদস্যের নাম ঘোষণা ছাড়া নতুন কিছু প্রকাশ্যে জানানো হয়নি।

২০ জন জাতীয় কর্মসমিতির সদস্যের নাম ঘোষণা TMC Meeting

কালীঘাটের  মমতা বন্দ্যোপাধ্য়ায়ের সভাপতিত্বে বৈঠকে  ঠিক করা হয়  জাতীয় কর্মসমিতির সদস্যদের নাম। তালিকায় নাম রয়েছে মমতা বন্দ্যোপাধ্যায় সহ মোট ২০ জনের। দলের জাতীয় কর্মসমিতির সদস্যদের মধ্যে মমতা ছাড়াও রয়েছেন, অমিত মিত্র, পার্থ চট্টোপাধ্যায়, সুব্রত বক্সী, সুদীপ বন্দ্যোপাধ্য়ায়, অভিষেক বন্দ্যোপাধ্যায়, শোভনদেব চট্টোপাধ্যায়, যশবন্ত সিনহা  বুলুচিক বারিক, চন্দ্রিমা ভট্টাচার্য, কাকলি ঘোষ দস্তিদার, সুখেন্দু শেখর রায়, জ্যোতিপ্রিয় মল্লিক, অসীমা পাত্র, মলয় ঘটক, রাজীব ত্রিপাঠি, অনুব্রত মণ্ডল, গৌতম দেব। তবে এখনও পর্যন্ত কোনও পদাধিকারীর নাম এখনও পর্যন্ত চূড়ান্ত হয়নি। পরবর্তী সময়ে দলের চেয়ারপার্সন মমতা বন্দ্যোপাধ্যায় স্থির করবেন, পদাধিকারীদের নাম। শনিবারের বৈঠকে এই সংক্রান্ত বিষয়গুলি নিয়েই আলোচনা হয়েছে বলে জানিয়েছেন দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়।

আর ও পড়ুন Questions about the Role of Governor Jagdeep Dhankhar রাজ্যপাল বিতর্ক : রাজায় রাজায় যুদ্ধ হচ্ছে, বললেন সুজন চক্রবর্তী

এবার স্বাভাবিক ভাবে দেখার মমতা বন্দ্য়োপাধ্যায় এবার নতুন করে কাকে কোন পদের দায়িত্ব তুলে দেন। তবে জাতীয় কর্মসমিতির সদস্য তালিকা থেকে পরিস্কার মমতা বনদ্যোপাধ্যায় দীর্ঘ রাজনৈতিক সংগ্রামে তাঁর বিশ্বস্ত সঙ্গী হিসাবে লড়াই করেছেন তাদের নামই তালিকায় জায়গা পেয়েছে।

আর ও পড়ুন  Road blockade by CPIM আসানসোল পৌরসভার নির্বাচনে সন্ত্রাসের অভিযোগে দুর্গাপুরে জাতীয় সড়ক অবরোধ সিপিআইএমের

TMC Meeting

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular