Friday, December 9, 2022
Homeরাজ্যTMC MLA Narendranath Chakraborty : বিজেপির ভোটারদের হুমকি ভিডিও, তৃণমূল বিধায়কের প্রচারে...

TMC MLA Narendranath Chakraborty : বিজেপির ভোটারদের হুমকি ভিডিও, তৃণমূল বিধায়কের প্রচারে এক সপ্তাহের নিষেধাজ্ঞা

ইন্ডিয়া নিউজ বাংলা

Trinamool MLA threatens BJP voters

কৌশিক বসু , দুর্গাপুর : পান্ডবেশ্বরের বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তীর  নিদান ,কট্টর বিজেপিকে চমকাতে হবে যাতে ভোট না দেয়,ভাইরাল ভিডিও নিয়ে তোলপাড় হয়েছে রাজ্য রাজনীতি। আসানসোল লোকসভার উপনির্বাচনের আগে বিধায়কয়কের এই হুশিয়ারি নিয়ে নির্বাচন কমিশনের দ্বারস্থ হয়েছিল বিজেপি। এই বিতর্কিত বিধায়ককে শাস্তি হিসাবে আগামী এক সপ্তাহ ভোটের কোন প্রচার করতে পারবে না বলে জানিয়ে দিল জাতীয় নির্বাচন কমিশন।

“যারা কট্টর বিজেপি করে , তাদের চমকাতে হবে যাতে তারা ভোট না দেয়,আর যদি ভোট দেয় তাহলে ভোটের পর আপনি কোথায় থাকবেন সেটা আপনার নিজের রিস্ক , আর যদি ভোট না দেন , তাহলে ধরে নেব আপনি আমাদের সমর্থক , তাহলে আপনি ব্যবসা বানিজ্য ,চাকরী বাকরি নিশ্চিন্তে করতে পারবেন”- বক্তার নাম নরেন্দ্রনাথ চক্রবর্তী , পান্ডবেশ্বরের বিধায়ক। এক কর্মী সভায় তাঁর এই বক্তব্য ভাইরাল হতেই চাঞ্চল্য শিল্পাঞ্চল জুড়ে। আগামী ১২ই এপ্রিল আসানসোল লোকসভা কেন্দ্রের উপনির্বাচন। তার আগেই পান্ডবেশ্বরের বিধায়কের এই নিদান ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে।

TMC MLA Narendranath Chakraborty

আর ও পড়ুন   ‘‘ঠাকুরবাড়ি আমরা কাছে মহাতীর্থ, ‘সমাজের কোথাও হিংসা বা অরাজকতা থাকলে তার প্রতিবাদ করতে হবে” মতুয়াদের উদ্দেশ্যে প্রধানমন্ত্রীর বার্তা

Publish by Monirul Hossain

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular