Friday, October 7, 2022
HomeCrimeTMC neta arrested for rape  নাবালিকা প্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগ, তৃণমূল পঞ্চায়েত প্রধানের...

TMC neta arrested for rape  নাবালিকা প্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগ, তৃণমূল পঞ্চায়েত প্রধানের ভাই গ্রেফতার

TMC neta arrested for rape  নাবালিকা প্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগ, তৃণমূল পঞ্চায়েত প্রধানের ভাই গ্রেফতার

রাজীব ঘোষ, ইন্ডিয়া নিউজ বাংলা, মুর্শিদাবাদ:  ইসলামপুরে নাবালিকা এক প্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগে তৃণমূল কংগ্রেসের গ্রাম পঞ্চায়েতের প্রধানের ভাইকে গ্রেফতার করেছে পুলিশ। যদিও তিনদিন আগে ঘটনা ঘটলেও অভিযুক্তকে আড়াল করা সহ তদন্তে পুলিশের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেছেন নির্যাতিতা নাবালিকার মা।

থানায় অভিযোগ না করার জন্য তিন দিন ধরে মানসিক চাপ ও প্রভাবিত করার চেষ্টা করেছেন স্থানীয় তৃণমূল কংগ্রেসের পঞ্চায়েত সদস্য ও নেতৃত্বরা, এমনটাই দাবী ঐ মহিলার।

ইসলামপুর থানার হুড়শি গ্রাম পঞ্চায়েতের প্রধান সিমা বিবির সহোদর ভাই নাজু শেখ গত ১লা ফেব্রুয়ারী দুপুর নাগাদ বাড়িতে অভিভাবক না থাকার সুযোগে দশম শ্রেনীর চলৎ-শক্তিহীন প্রতিবন্ধী ঐ ছাত্রীকে ধর্ষণ করে।

ঘটনা দেখে ফেলায় নির্যাতিতার ছোট বোনকে ধারালো অস্ত্র দিয়ে প্রাণে মারার চেষ্টাও করে।

আক্রান্ত ছোট বোনের চিৎকারে প্রতিবেশিরা ছুটে এলে নাজু শেখ নামের অভিযুক্ত এলাকা ছেড়ে পালায়। এরপরেই নির্যাতিতার মা স্থানীয় বেকি বাগান পুলিশ ক্যাম্পে লিখিত অভিযোগ করতে গেলেও পুলিশ তাদের অভিযোগ নেয়নি। উলটে স্থানীয় তৃণমূল কংগ্রেসের নেতারা তাদের অভিযোগ না করতে প্রভাবিত করে পয়সার বিনিময়ে মীমাংসা করার উদ্দেশ্য সালিশি সভা আয়োজনের চেষ্টা করে।

ঐ মহিলা বাধ্য হয়ে আজ গোপনে ইসলামপুর থানায় এসে লিখিত অভিযোগ জমা দেন। তার পরেই পুলিশ অভিযুক্ত নাজু শেখকে গ্রেপ্তার করে। ইসলামপুর থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। তবে তিন দিন পার হয়ে গেলেও পুলিশ কেন পদক্ষেপ নেয়নি সেবিষয়ে কোনো সদুত্তর মেলেনি। নির্যাতিতার মায়ের দাবী, হুড়শি ক্যাম্প থেকে ইসলামপুর থানার ওসিকে নির্যাতিতার বয়ান ভিডিও করে পাঠানোও হয় ঘটনার দিন। তা স্বত্বেও পুলিশ নিষ্ক্রিয় ছিল বলেই তার অভিযোগ।

Published by Samyajit Ghosh

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular