Friday, September 30, 2022
Homeরাজ্যনদিয়াTMC Protest Rally in Nadia বিধানসভা অধিবেশন চলাকালীন তৃণমূল বিধায়কদের উপর হামলার...

TMC Protest Rally in Nadia বিধানসভা অধিবেশন চলাকালীন তৃণমূল বিধায়কদের উপর হামলার ঘটনায় বিক্ষোভসভা শান্তিপুরে

সুরজিৎ দাস, নদিয়া, ইন্ডিয়া নিউজ বাংলা : TMC Protest Rally in Nadia বিধানসভায় অধিবেশন চলাকালীন রক্তারক্তি কাণ্ড। হাতাহাতিতে জড়িয়ে পড়ল শাসক ও বিরোধী দল। তৃণমূল বিধায়ক নির্মল মাঝি ও অসীম মজুমদারের জামা ছেঁড়া, চশমা ভাঙা এবং নাকের হাড় ফাটানোর অভিযোগ উঠল বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে। এমনকী নদিয়ার বিধায়ক মানিক ভট্টাচার্যের পায়েও আঘাত করা হয়েছে। জখম অবস্থায় তিনি হাসপাতালে ভর্তি রয়েছেন। বিধানসভায় আক্রমণ করার চেষ্টা করা হয়েছে শান্তিপুরের বিধায়ক ব্রজকিশোর গোস্বামীকেও। তাঁকে ধাক্কাধাক্কি করা হয়েছে বলে জানা গেছে।

বিজেপির দিকে এই অভিযোগের আঙুল তুলে সোমবার সন্ধ্যায় শান্তিপুর ডাকঘর মোড়ে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে বিক্ষোভসভা করা হয়। বিধায়ক নিজে উপস্থিত না থাকতে পারলেও শান্তিপুর পৌরসভার চেয়ারম্যান সুব্রত ঘোষ ও ভাইস-চেয়ারম্যান কৌশিক প্রামাণিক, শান্তিপুর আইএনটিটিইউসির শহর-সভাপতি সনৎ চক্রবর্তী-সহ তৃণমূলের বিভিন্ন কাউন্সিলার এবং নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে আইএনটিটিইউসির শান্তিপুর শহর-সভাপতি সনৎ চক্রবর্তী জানিয়েছেন, ‘বিজেপি বিধায়কের হাতে তৃণমূল বিধায়ক আক্রান্ত হওয়ার ঘটনায় গোটা রাজ্যজুড়েই তৃণমূল কংগ্রেসের কর্মী-সমর্থকরা মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশে প্রতিবাদ করছেন। শান্তিপুরে আমরা সেই কর্মসূচির অংশ হিসেবে শান্তিপুর ডাকঘর মোড়ে বিক্ষোভসভা করেছি। তবে বিধানসভার অধিবেশন চলাকালীন শাসক ও বিরোধী বিধায়কদের রক্তারক্তি ঘটনায় কার্যত নজিরবিহীন ঘটনা, যা আগে কখনও ঘটেনি।’

TMC Protest Rally in Nadia

আরও পড়ুন : Bharat Bandh at Cooch Behar বামেদের ডাকা ভারত বনধের দ্বিতীয় দিনে প্রভাব পড়ল কোচবিহারে

————
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular