Friday, October 7, 2022
Homeরাজ্যকোচবিহারTMC workers protest in Cooch Behar প্রার্থী পরিবর্তনের দাবি, গুঞ্জবাড়িতে টায়ার জ্বালিয়ে...

TMC workers protest in Cooch Behar প্রার্থী পরিবর্তনের দাবি, গুঞ্জবাড়িতে টায়ার জ্বালিয়ে বিক্ষোভে সামিল তৃণমূল কর্মী সমর্থকেরা

অমিত সরকার, কোচবিহার, ইন্ডিয়া নিউজ বাংলা: TMC workers protest in Cooch Behar কোচবিহারে তৃণমূলের প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার পর পরই দেখা বিক্ষোভে ফেটে পড়েন কর্মী সমর্থকেরা। শনিবার তৃণমূলের প্রার্থী পছন্দ না হওয়ায় কোচবিহার ১নং ওয়ার্ডের গুঞ্জবাড়িতে টায়ার জ্বালিয়ে বিক্ষোভে সামিল কর্মী সমর্থকেরা। তাঁদের দাবি, চন্দনা মহন্ত কিছুদিন আগেই দল পরিবর্তন করে তৃণমূলে যোগদান করেছে। আর তাঁকেই প্রার্থী করা হয়েছে। এতেই এলাকার তৃণমূল কর্মীরা বিক্ষুব্ধ হয়ে ওঠেন। তাঁদের দাবি, প্রার্থী পরিবর্তন করে দলের কাউকে প্রার্থী ঘোষণা করা হোক। প্রার্থী পদ বদল না হলে বিক্ষোভ চলতে থাকবে বলেও হুঁশিয়ারি দেন কর্মী সমর্থকেরা।

গুঞ্জবাড়িতে টায়ার জ্বালিয়ে বিক্ষোভে সামিল কর্মী সমর্থকেরা TMC workers protest in Cooch Behar

আরও পড়ুন : TMC workers protest in East Burdwan প্রার্থী পরিবর্তনের দাবিতে মেমারিতে তৃণমূল কংগ্রেসের বিক্ষোভ

পাশাপাশি তৃণমূলের ১০নং ওয়ার্ড অফিসের সামনে বিক্ষোভে সামিল হয়েছেন কর্মী সমর্থকেরা। এই ওয়ার্ডে রেবা কুণ্ডুর নাম ঘোষণা হলে বিক্ষোভে ফেটে পড়েন কর্মী  সমর্থকেরা। তাঁদের দাবি এই ওয়ার্ডে শিখা দে সরকারকে প্রার্থী করতে হবে। এদিকে গতকাল রাতে মমতা ব্যানার্জির পোস্টার এবং দলীয় পতাকা ছিঁড়ে দেওয়ার অভিযোগ ওঠে এলাকায়। তবে দুষ্কৃতীরাই একাজ করেছে বলে অভিযোগ করেন তৃণমূল নেতৃত্ব।

———–
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular