Friday, October 7, 2022
Homeরাজ্যনদিয়াTMC workers protest in Nadia প্রার্থী পছন্দ না হওয়ায় রাতভর বিক্ষোভ, নদিয়ায়...

TMC workers protest in Nadia প্রার্থী পছন্দ না হওয়ায় রাতভর বিক্ষোভ, নদিয়ায় আগুন জ্বালিয়ে রাস্তা অবরোধ তৃণমূল কর্মীদের

সুরজিৎ দাস, নদিয়া, ইন্ডিয়া নিউজ বাংলা: TMC workers protest in Nadia প্রার্থী তালিকা পছন্দ নয়। রাস্তায় আগুন জ্বালিয়ে পথ অবরোধ করে রাতভর বিক্ষোভ তৃণমূল কংগ্রেস কর্মীদের। প্রার্থী ঘোষণা হওয়ার পরে নদিয়া জেলার একাধিক জায়গায় দফায় দফায় বিক্ষোভ দেখাতে থাকে তৃণমূল কংগ্রেস কর্মীরা। গতকাল রাতে শান্তিপুরের ২১ নম্বর ওয়ার্ডে রাস্তার ওপর টায়ার জ্বালিয়ে চলল বিক্ষোভ।

তৃণমূলের একাংশের দাবি, যাঁরা কোনওদিন তৃণমূল কংগ্রেসের সঙ্গে ছিল না এবং যাঁদের মানুষ চেনে না তাঁদের প্রার্থী করা হয়েছে। শান্তিপুরের এক আইএনটিটিইউসি নেতা বলেন, ২১ নম্বর ওয়ার্ডে শান্তিপুর পৌরসভার প্রার্থী হয়েছে উৎপল সাহা। কিন্তু এই উৎপল সাহাকে মানুষ চেনেন না। ২১ নম্বর ওয়ার্ডের দীর্ঘদিন বিপ্লব বিশ্বাসের নেতৃত্বে আমরা তৃণমূল কংগ্রেস করেছি। কিন্তু তাঁকে প্রার্থী করা হয়নি। অবিলম্বে এই প্রার্থী তালিকা থেকে উৎপল সাহার নাম বাদ দিয়ে তৃণমূল নেতা বিপ্লব বিশ্বাসের নাম দিতে হবে। তার প্রতিবাদে রাতভর টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখায় তৃণমূল কংগ্রেস কর্মীরা।

অভিযোগ, দলের সঙ্গে যাঁরা ছিল না তাঁরাই প্রার্থী TMC workers protest in Nadia

আরও পড়ুন : TMC candidate list Controversy : দলের অনুমোদন ছাড়া কী করে তৃণমূলের প্রার্থী তালিকা প্রকাশ পেল সোশ্যাল মিডিয়ায়?

অন্যদিকে তাহেরপুর পৌরসভার একাধিক ওয়ার্ডেও প্রার্থী পছন্দ না হওয়ায় তাহেরপুর রাজ্য সড়ক অবরোধ করে এবং আগুন জ্বালিয়ে বিক্ষোভ দেখায় তৃণমূল কংগ্রেস কর্মীরা। তাঁদের দাবি বেশকিছু ওয়ার্ডের প্রার্থী তালিকা বাতিল করে যাঁরা যোগ্য তৃণমূল কর্মী তাঁদেরকে প্রার্থী করতে হবে।

———–
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular