Wednesday, February 1, 2023
HomeMunicipal PollsTolly glamour in TMC campaign তৃণমূল প্রচারে শতাব্দী-সায়নী, রবিবার তারকাখচিত প্রচার

Tolly glamour in TMC campaign তৃণমূল প্রচারে শতাব্দী-সায়নী, রবিবার তারকাখচিত প্রচার

Tolly glamour in TMC campaign  তৃণমূল প্রচারে শতাব্দী-সায়নী, রবিবার তারকাখচিত প্রচার

সঞ্জিৎ সেন, ইন্ডিয়া নিউজ বাংলা, পূর্ব বর্ধমান: রবিবাসরীয় প্রচারে ঝড় তুললো তৃণমূল। বর্ধমানে সকাল থেকেই শাসক বিরোধী পৌর নির্বাচনী প্রচারে একে অপরকে টেক্কা দেয়। সারাদিনে তৃণমূলের বেশকিছু টলি তারকাও অংশ নিলেন প্রচারে। একদিকে সায়নী ঘোষ অন্যদিকে শতাব্দী রায়। বিকেলে পৌরসভার ২২ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের প্রার্থী নাড়ু ভকতের সমর্থনে রোড শোতে অংশ নেনে সাংসদ অভিনেত্রী শতাব্দী রায়। হুড খোলা গাড়িতে চেপে শতাব্দী রায় গোটা ২২ নম্বর ওয়ার্ডের বিভিন্ন জায়গায় ঘোরেন।অভিনেত্রীর সঙ্গে হুড খোলা গাড়িতে ছিলেন ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের প্রার্থী নাড়ু ভকত ও বর্ধমান দক্ষিণের বিধায়ক খোকন দাস।

অভিনেত্রী শতাব্দীকে দেখতে দুপুরের পর থেকেই রাস্তায় জমায়েত হয় বহু মানুষ। রাস্তায় উৎসুক মানুষজনের ভিড়ের জন্য হুড খোলা গাড়ির গতি কমে যায়।

Tolly glamour in TMC campaign  তৃণমূল প্রচারে শতাব্দী-সায়নী, রবিবার তারকাখচিত প্রচার

রবিবার শেষ বেলায় পৌর নির্বাচনী প্রচারে বর্ধমানে এলেন রাজ্য যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি সায়নী ঘোষও। শহরের ৪ নম্বর ওয়ার্ডের তৃণমূল কংগ্রেসের প্রার্থী নুরুল আলমের সমর্থনে হুড খোলা গাড়িতে চেপে প্রচার করেন সায়নী ঘোষ। আনিশ খানের মৃত্যু প্রসঙ্গে তিনি বলেন এই ঘটনার বিহিত হোক।প্রকৃত দোষীদের কঠোরতম শাস্তি দাবী করেন তিনি। বাজেপ্রতাপপুরের চারখাম্বা থেকে দুবরাজ দিঘী মোড় পর্যন্ত নির্বাচনী প্রচার সারেন সায়নী ঘোষ।

Published by Samyajit Ghosh

 

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular