Friday, October 7, 2022
Homeরাজ্যTorture minor dies in Maynaguri ১২ দিনের লড়াই শেষ! মৃত্যু হল ময়নাগুড়ির...

Torture minor dies in Maynaguri ১২ দিনের লড়াই শেষ! মৃত্যু হল ময়নাগুড়ির নির্যাতিতা নাবালিকার

শুভাশিস মণ্ডল, কলকাতা, ইন্ডিয়া নিউজ বাংলা: Torture minor dies in Maynaguri মৃত্যুর সঙ্গে লড়াই করতে আর পারলেন না ময়নাগুড়ির নির্যাতিতা নাবালিকা। অগ্নিদগ্ধ অবস্থায় উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে টানা ১২ দিনের লড়াইয়ে ইতি পড়ল। আজ সোমবার সেখানে মৃত্যু হল নির্যাতিতার। যৌন নির্যাতনের পর ক্রমাগত হুমকির জেরেই লাঞ্ছনার ভয়ে অগ্নিদগ্ধ হয়ে আত্মহত্যার চেষ্টা করে ওই নাবালিকা। এরপর গত ১৪ এপ্রিল আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করা হয় জলপাইগুড়ি সুপার স্পেশ্যালিটি হাসপাতাল। অবস্থার অবনতি হলে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয় তাঁকে। এই ঘটনায় সিবিআই তদন্তের দাবি জানিয়েছে মৃত নির্যাতিতার পরিবার।

Rape 1

স্থানীয় সূত্রে জানা যায়, ময়নাগুড়ির ওই নাবালিকার গোপনাঙ্গে হাত দেয় স্থানীয় যুবক অজয় রায়। অভিযোগ ওঠে নাবালিকার পোশাক ছিঁড়ে ধর্ষণ করার চেষ্টা। নাবালিকার চিৎকার-চেঁচামেচিতে দ্রুত এলাকা ছেড়ে পালায় অভিযুক্ত ওই যুবক। নির্যাতিতার পরিবারের অভিযোগে ময়নাগুড়ি থানা গ্রেফতার করে ওই যুবককে। পরে আদালত থেকে জামিনে ছাড়া পেয়ে নির্যাতিতাকে ক্রমাগত হুমকি দেওয়ার অভিযোগ ওঠে অভিযুক্ত যুবকের বিরুদ্ধে। Torture minor dies in Maynaguri

পরিবারের অভিযোগ, গত ১৪ এপ্রিল ফের নির্যাতিতার বাড়িতে অপর এক সঙ্গীকে নিয়ে হাজির হয় ওই অভিযুক্ত যুবক।  যদিও দুইজন মুখ ঢাকা অবস্থায় ছিল। সে সময় বাড়িতে একাই ছিলেন ওই নাবালিকা। সমস্ত অভিযোগ তুলে না নিলে বাড়ির সবাইকে খুন করে দেওয়া হবে বলে দুই যুবক হুমকি দেয় তাঁকে। এরপর মানসিক ভাবে ভেঙে পড়েছিল ওই নাবালিকা। লাঞ্ছনা এবং গঞ্জনা থেকে বাঁচতেই আত্মহত্যার পথ বেছে নেয় সে।

Torture minor dies in Maynaguri

আরও পড়ুন: Weather Forecast তীব্র দাবদাহে পুড়ছে দক্ষিণবঙ্গ, তাপমাত্রা ৪০-এর ওপরে

Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular