Friday, October 7, 2022
Homeরাজ্যকোচবিহারTrafficker Killed in BSF Firing বিএসএফের গুলিতে সিতাইয়ে মৃত এক পাচারকারী, দেহ...

Trafficker Killed in BSF Firing বিএসএফের গুলিতে সিতাইয়ে মৃত এক পাচারকারী, দেহ পড়ল বাংলাদেশ ভূখণ্ডে

অমিত সরকার, কোচবিহার, ইন্ডিয়া নিউজ বাংলা: Trafficker Killed in BSF Firing সিতাইয়ে বিএসএফ-এর গুলিতে মৃত্যু হল এক পাচারকারীর। এই ঘটনাকে ঘিরে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে গোটা এলাকায়। শনিবার গভীর রাতে দিনহাটা মহকুমার সিতাই ব্লকের বিআর চাত্রা গ্রাম পঞ্চায়েতের নেছামুদ্দিন কুঠীর  ভারত-বাংলাদেশ সীমান্ত এলাকায় এই ঘটনা ঘটে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। রাতের অন্ধকারে ওই সীমান্ত দিয়ে পাচারের সময় বিএসএফের গুলিতে মৃত্যু হয়েছে এক পাচারকারীর।

সিতাই থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, বিএসএফের গুলিতে মৃত ব্যক্তির দেহ বাংলাদেশ ভূখণ্ডে রয়েছে। তবে পুলিশ সূত্রে এখনও নাম জানা না গেলেও স্থানীয় সূত্রে জানা গিয়েছে ওই ব্যক্তির নাম সেরাজুল হক। তার বাড়ি গোবরাছড়া নয়ারহাট গ্রাম পঞ্চায়েতের আটিয়াবাড়ী-২ গ্রাম এলাকায়। মাস কয়েক আগেও সিতাইয়ের সাত ভাণ্ডারী সীমান্তে বিএসএফের গুলিতে মৃত্যু হয় ভারতীয় দুই ব্যক্তির। এদিকে শনিবার রাতে ব্লকের বিআর চাত্রা গ্রাম পঞ্চায়েতের নেছামুদ্দিন কুঠীর সীমান্তে ওই ঘটনায় এই খবর লেখা পর্যন্ত বিএসএফের কোনো বক্তব্য পাওয়া যায়নি।

Trafficker Killed in BSF Firing

আরও পড়ুন : Martyr Remembrance Ceremony at Sitalkuchi শীতলকুচির চার শহিদকে স্মরণ করল কোচবিহার, কান্নায় ভেঙে পড়লেন পরিবার-পরিজনেরা

————
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular