Thursday, December 8, 2022
Homeরাজ্যপশ্চিম বর্ধমানTwo accused of murder arrested বিহার-উত্তরপ্রদেশ থেকে অণ্ডালে রেলকর্মী খুনের দুই আসামি...

Two accused of murder arrested বিহার-উত্তরপ্রদেশ থেকে অণ্ডালে রেলকর্মী খুনের দুই আসামি গ্রেফতার

কৌশিক বোস, দুর্গাপুর, ইন্ডিয়া নিউজ বাংলা: Two accused of murder arrested অণ্ডাল থানা এলাকার ১৩ নম্বর রেলওয়ে কলোনিতে চলতি বছর ১৯ জানুয়ারি বুধবার সকালে সত্যেন্দ্র কুমার ভাস্কর নামে এক রেল কর্মচারীর রহস্যজনক  মৃতদেহ উদ্ধার করা হয়। মৃতদেহ ময়নাতদন্তের পর প্রকাশ্যে আসে নিহতকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। একইসঙ্গে ঘটনার একদিন আগে সত্যেন্দ্র কুমার ভাস্করের সাথে আশপাশের কয়েকজন অজ্ঞাত লোকের কথাবার্তা হয় বলে জানায় স্থানীয়রা। গোয়েন্দাদের অনুমান ওই অজ্ঞাত ব্যক্তিরা এ ঘটনার সঙ্গে জড়িত থাকতে পারে।

তদন্তে নেমে অন্ডাল থানার পুলিশের পাঁচ সদস্যের একটা দল পাড়ি দেয় ভিন রাজ্যে। চলতি মাসের ১৭ তারিখ দুই আসামিকে গ্রেফতার করে পুলিশ। খুনের ঘটনায় একজন মহিলা মঞ্জু দেবীকে বিহারের সাহাপুর থানার ফারাদা থেকে ও অঙ্কিত কুমার যাদব নামে আরও এক আসামিকে উত্তরপ্রদেশের বালিয়ার শংকরপুর এলাকা থেকে গ্রেফতার করে অণ্ডাল থানার পুলিশ। গ্রেফতার হওয়া আসামি অঙ্কিতকে তিন দিনের ট্রানজিট রিমান্ডে আনা হয়েছে অণ্ডাল থানায়। রেলকর্মী খুনের পিছনে আরও কে কে জড়িত আছে তার অনুসন্ধান করতে পুলিশ আসামিদের আজ দুর্গাপুর আদালতে পেশ করে ১৪ দিনের পুলিশ হেফাজতের আর্জি জানাবে বলে পুলিশ সূত্রে খবর।

বৃহস্পতিবা দুর্গাপুরের সিআইডি দল তদন্তের উদ্দেশে এলাকায় পৌঁছয়। সেখানে সিআইডি অফিসারদের সাথে অণ্ডাল থানার পুলিশও উপস্থিত ছিল। সিআইডি কর্মকর্তারা নিহতের পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলে ঘটনার কারণ জানার চেষ্টা করেন। গোয়েন্দারা আশপাশের অনেককে জিজ্ঞাসাবাদ করে তদন্ত প্রতিবেদন তৈরি করে ফিরে আসেন। তবে সিআইডির কোনও কর্মকর্তা এ বিষয়ে কিছু বলতে রাজি হননি সেই মুহূর্তে তদন্তের স্বার্থে।

Two accused of murder arrested

আরও পড়ুন : Tiger sightings in Sundarbans খাঁড়ি পেরিয়ে জঙ্গলে ঢুকছে রয়্যাল বেঙ্গল টাইগার! সুন্দরবনে ঘুরতে এসে ব্যাঘ্র দর্শনে খুশি পর্যটকেরা

————
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular