Saturday, January 28, 2023
Homeরাজ্যপশ্চিম বর্ধমানTwo Miscreants Arrested in Durgapur এটিএম ভেঙে লুটের চেষ্টা, পুলিশের জালে দুই...

Two Miscreants Arrested in Durgapur এটিএম ভেঙে লুটের চেষ্টা, পুলিশের জালে দুই দুষ্কৃতী

কৌশিক বসু, দুর্গাপুর, ইন্ডিয়া নিউজ বাংলা : Two Miscreants Arrested in Durgapur রাষ্ট্রয়ত্ত ব্যাঙ্কের এটিএম ভেঙে লুটের চেষ্টার অভিযোগে পুলিশের জালে দুই দুষ্কৃতী। দুর্গাপুরের নিউ টাউনশিপ থানার অধীন বিধাননগরের হাডকো মোড় এলাকার ঘটনা। অভিযুক্ত দুজনের নাম সঞ্জয় কুমার নুনিয়া ও অমিত কুমার নুনিয়া। ধৃতেরা রানিগঞ্জের নিমচা কোলিয়ারির বাসিন্দা।

সোমবার রাতে বেসরকারি ইঞ্জিনিয়ারিং কলেজ লাগোয়া একটি রাষ্ট্রায়ত্ত সংস্থার ব্যাঙ্কের এটিএমে হানা দেয় দুই দুষ্কৃতী। ভেঙে ফেলে এটিএম। এই অপকর্ম সেরে পাশের আরও একটি এটিএমকে টার্গেট করে তারা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। বিধাননগরের কাছে একটি জায়গায় দুই সিভিক পুলিশকর্মী বাইকে টহল দেওয়ার সময় দেখতে পায় সন্দেহজনক অবস্থায় দুজন ঘোরাঘুরি করছে। তখনই অমিত আর সঞ্জয় নুনিয়াকে ধরে ফেলে পুলিশ, উদ্ধার হয় লোহার রেঞ্জ-সহ আরও কিছু সামগ্রী। প্রায় পঁচিশ হাজার টাকা উদ্ধার হয়েছে দুষ্কৃতীদের কাছ থেকে।

রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের এটিএমে হানা দেয় দুই দুষ্কৃতী Two Miscreants Arrested in Durgapur

পুলিশের প্রাথমিক অনুমান, শুধু দুর্গাপুর নয়, আরও বেশ কিছু জায়গায় একই ধাঁচে অপরাধ সংগঠিত করত এরা। অভিযুক্ত দুইজনকে জেরা করে পুলিশ আরও তথ্য জানার চেষ্টা করছে। মঙ্গলবার দুর্গাপুর মহকুমা আদালতে তোলা হয় সঞ্জয় ও অমিত নুনিয়াকে। ধৃতদের নিজেদের হেফাজতে নিয়ে জেরা করে পুলিশ অপরাধ চক্রের মূল পাণ্ডা পর্যন্ত পৌঁছতে চাইছে।

Two Miscreants Arrested in Durgapur

আরও পড়ুন : Deepa Dasmunsi in Kaliyaganj পশ্চিমবঙ্গে গণতন্ত্র বিপন্ন, মানুষকে ভয় দেখানো হচ্ছে : দীপা দাসমুন্সি

———–
Published by Subhasish Mandal  

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular