Thursday, September 29, 2022
Homeরাজ্যমালদাTwo robbers arrested with firearms ডাকাতির ছক বানচাল, মোথাবাড়ি থানার জালে আগ্নেয়াস্ত্র-সহ...

Two robbers arrested with firearms ডাকাতির ছক বানচাল, মোথাবাড়ি থানার জালে আগ্নেয়াস্ত্র-সহ দুই ডাকাত

রণজিৎ দাস, মালদা, ইন্ডিয়া নিউজ বাংলা: Two robbers arrested with firearms আগ্নেয়াস্ত্র-সহ দুই ডাকাতকে গ্রেফতার করে জেলা আদালতে পেশ করল মোথাবাড়ি থানার পুলিশ। গোপন সূত্রের খবর মারফত মোথাবাড়ি পুরাতন বাজার সংলগ্ন একটি ফাঁকা মাঠ থেকে ওই দুই দুষ্কৃতীকে গ্রেফতার করে মোথাবাড়ি থানার পুলিশ। প্রাথমিক তদন্ত চালিয়ে তাদের কাছ থেকে উদ্ধার হয়েছে একটি আগ্নেয়াস্ত্র-সহ এক রাউন্ড কার্তুজ, একটি লোহার রড ও হাঁসুয়া।

পুলিশ জানিয়েছে যে, ওই এলাকার স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয় কে বা কারো অসৎ কাজ করার উদ্দেশে সন্দেহজনকভাবে এক জায়গায় জড়ো হয়েছে। সেই খবর শুনে তড়িঘড়ি ঘটনাস্থলে ছুটে যায় মোথাবাড়ি  থানার পুলিশ এবং দুজন দুষ্কৃতীকে গ্রেফতার করতে সক্ষম হলেও তিন-চার জন পুলিশ বাহিনীকে দেখে পালিয়ে যায়।  বাকি ধৃত দুই যুবককে  গ্রেফতার করে মোথাবাড়ি থানায় নিয়ে আসে পুলিশ। ধৃতদের নাম লিয়াকৎ আলি ও রয়েল শেখ দুজনের মধ্যে একজনের বাড়ি বনকুল ও অপরজনের বাড়ি জহরদি টোলা এলাকায়। দুজনে মোথাবাড়ি থানার অন্তর্গত এলাকার বাসিন্দা।

Two robbers arrested with firearms

আরও পড়ুন : Kanyashree Club Stop Minor Marriage রায়গঞ্জে নাবালিকার বিয়ে রুখল কন্যাশ্রী ক্লাবের মেয়েরা, পঠনপাঠনের ভার নিল স্কুল

————
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular