Monday, September 26, 2022
Homeরাজ্যনদিয়াViolence over Land Disputes জমি বিবাদের জেরে খুনোখুনি! ধারালো অস্ত্র দিয়ে হামলা...

Violence over Land Disputes জমি বিবাদের জেরে খুনোখুনি! ধারালো অস্ত্র দিয়ে হামলা শান্তিপুরে

সুরজিৎ দাস, নদিয়া, ইন্ডিয়া নিউজ বাংলা : Violence over Land Disputes শান্তিপুর বেলঘড়িয়া ১ নম্বর পঞ্চায়েতের অন্তর্গত পুমলিয়া এলাকায় জমি বিবাদের জেরে খুনোখুনি। প্রতিবেশী পরিবারের এক যুবকের ধারালো অস্ত্রের কোপে আক্রান্ত একই পরিবারের বৃদ্ধ-বৃদ্ধা সহ এক যুবক। আক্রান্ত পরিবারের সাহেব মণ্ডলের অভিযোগ তাঁদের জমিতে গাছের পাতা পড়া নিয়ে কথা কাটাকাটি হয় প্রতিবেশী এক পরিবারের সাথে।

ধারালো অস্ত্র দিয়ে হামলা চালানোর অভিযোগ Violence over Land Disputes

আরও পড়ুন : Ashoknagar Municipality Election তৃণমূলের টিকিট না পেয়ে গৃহযুদ্ধ! বউদির বিরুদ্ধে লড়াই করতে কংগ্রেসে যোগদান ননদের

এরপরেই রবিবার রাত সাড়ে আটটা নাগাদ অভিযুক্ত পরিবারের এক যুবক মদ্যপ অবস্থায় দলবল নিয়ে চড়াও হয় বাড়িতে। এরপর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায় তাঁদের উপর। অস্ত্র দিয়ে কোপ মারা হয় ঠাকুরমা এবং দাদুকে। সাহেব মণ্ডল ঠেকাতে গেলে তাঁকেও কোপ মারে বলে অভিযোগ। এরপরেই সাহেব মণ্ডল চেঁচামেচি করতেই বাড়ি থেকে পালিয়ে যায় ওই মদ্যপ যুবক-সহ তার দল। আক্রান্ত অবস্থায় দাদু, ঠাকুমা এবং সাহেব মণ্ডলকে শান্তিপুর হাসপাতালে নিয়ে আসা হয় চিকিৎসার জন্য। বর্তমানে শান্তিপুর হাসপাতালে চিকিৎসাধীন তিনজনই। যদিও এই ঘটনাকে কেন্দ্র করে শান্তিপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করবেন বলে জানান অভিযোগকারী সাহেব মণ্ডল।

———–
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular