Friday, October 7, 2022
Homeরাজ্যনদিয়াWeapons Recovered in Nadia  হাঁসখালিতে আটটি নতুন দেশি পিস্তল এবং পাঁচটি তাজা...

Weapons Recovered in Nadia  হাঁসখালিতে আটটি নতুন দেশি পিস্তল এবং পাঁচটি তাজা বোমা উদ্ধার করল পুলিশ

সুরজিৎ দাস, নদিয়া, ইন্ডিয়া নিউজ বাংলা : Weapons Recovered in Nadia গোপন সূত্রে খবর পেয়ে তল্লাশি চালিয়ে আটটি দেশি পিস্তল এবং পাঁচটি তাজা বোমা উদ্ধার করল পুলিশ। নদিয়ার হাঁসখালি থানার পুলিশ বেআইনি অস্ত্রগুলি উদ্ধার করে। গোটা রাজ্য জুড়ে বেআইনি অস্ত্র উদ্ধার করার জন্য তল্লাশি চালাচ্ছে পুলিশ। কৃষ্ণনগর জেলা পুলিশ এবং রানাঘাট জেলা পুলিশের তত্ববধানে প্রতিটি থানা এলাকায় পুলিশ তল্লাশি চালাচ্ছে। প্রতিদিনই নদিয়া জেলার একাধিক থানায় আগ্নেয়াস্ত্র উদ্ধার এবং তাজা বোমা উদ্ধারের খবর সম্প্রচারিত হচ্ছে। ঠিক সেরকমই গতকাল রাতে তল্লাশি চালিয়ে হাঁসখালি থানার পুলিশ আটটি বিদেশি পিস্তল এবং পাঁচটি তাজা বোমা উদ্ধার।

প্রশাসনিক সূত্রে খবর দীর্ঘদিন ধরেই হাঁসখালি থানার পুলিশের কাছে খবর ছিল ইটাবেড়িয়া গ্রামের একটি পরিত্যক্ত পাম্পে দেশি পিস্তল মজুত রয়েছে। খবর পেয়ে গতকাল রাতে পুলিশ ওই এলাকায় তল্লাশি শুরু করে। সেখান থেকেই নতুন আটটি দেশি পিস্তল উদ্ধার হয়। এছাড়াও হাঁসখালি থানার ফুলবাড়ি এলাকায় তল্লাশি চালিয়ে পাঁচটি তাজা বোমা উদ্ধার করে। এই ঘটনায় কেউ গ্রেফতার হয়নি। দেশি পিস্তল এবং বোমাগুলি কারা রেখে গেছিল এবং কী কাজে ব্যবহারের জন্য রেখেছিল তার তদন্ত শুরু করেছে হাঁসখালি থানার পুলিশ।

Weapons Recovered in Nadia

আরও পড়ুন : Horrible Road Accident at East Burdwan বর্ধমান-বোলপুর জাতীয় সড়কে ডাম্পার-টোটো সংঘর্ষ! এক পরিবারের চার সদস্য-সহ মৃত পাঁচ

Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular