Tuesday, October 4, 2022
Homeআবহাওয়াWeather Forecast তীব্র দাবদাহে পুড়ছে দক্ষিণবঙ্গ, তাপমাত্রা ৪০-এর ওপরে

Weather Forecast তীব্র দাবদাহে পুড়ছে দক্ষিণবঙ্গ, তাপমাত্রা ৪০-এর ওপরে

শুভাশিস মণ্ডল, কলকাতা, ইন্ডিয়া নিউজ বাংলা: Weather Forecast দেখা নেই কালবৈশাখীর। আর তার জেরেই তীব্র দাবদাহ দক্ষিণবঙ্গ জুড়ে। কলকাতা-সহ দক্ষিণবঙ্গের তাপমাত্রা ৪০-এর ওপরে। আলিপুর আবহাওয়া অফিস জানিয়েছে উত্তর-পশ্চিমের শুকনো হাওয়ায় জেরেই হাঁসফাঁস অবস্থা দক্ষিণবঙ্গে। বাঁকুড়া, বীরভূম, পুরুলিয়া, দুই বর্ধমান, দুই মেদিনীপুর, ঝাড়গ্রাম, হাওড়া, হুগলি, কলকাতাতে আজ এবং কাল পরিস্থিতি একই থাকবে। একই সঙ্গে আগামী চার থেকে পাঁচ দিন কোনও বৃষ্টির সম্ভাবনা নেই এইসব জেলাগুলিতে। সুতরাং গলদঘর্ম হয়েই কাটাতে হবে দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলাগুলিকে।

1614756718125307 0
প্রতীকী ছবি

তীব্র দাবদাহে পুড়ছে শহর কলকাতাও। রাস্তাঘাট শুনশান। গত ৫৫ দিন বৃষ্টি দেখেনি শহর কলকাতা। ভয়াবহ গরম থেকে রক্ষা পেতে রুমাল ও তোয়ালে ভিজিয়ে রাস্তায় নেমেছেন অনেকেই। গতকাল রবিবার কলকাতায় সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩৯.৬ ডিগ্রি সেলসিয়াস। আলিপুর আবহাওয়া দফতর জানিয়েছে আগামী ৭ দিনে এই রেকর্ড ভাঙবে কলকাতা। আজ কলকাতা-সহ শহরতলীতে সকাল থেকেই রোদের দাপট। হাওয়ার লেশমাত্র নেই। আপেক্ষিক আর্দ্রতা বেশি থাকায় অনুভূত হচ্ছে অস্বস্তিকর গরম।

Weather Forecast

আরও পড়ুন: Speculation about Ashok Gehlot in Rajasthan মরুরাজ্যে মুখ্যমন্ত্রী বদল! গেহলতকে সরিয়ে দায়িত্ব কি পাইলটকে, বাড়ছে জল্পনা

Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular