Saturday, January 28, 2023
Homeরাজ্যদক্ষিণ দিনাজপুরWest Bengal municipal election 2022, South Dinajpur ছাপ্পা ভোটে বাধা, তৃণমূল কর্মীকে...

West Bengal municipal election 2022, South Dinajpur ছাপ্পা ভোটে বাধা, তৃণমূল কর্মীকে পেটালো তৃণমূল কর্মীরাই 

পীযূষ সরকার, দক্ষিণ দিনাজপুর, ইন্ডিয়া নিউজ বাংলা, West Bengal municipal election 2022, South Dinajpur রাজ্যের ২০টি জেলার ১০৮টি পুরসভায় চলছে ভোট। ভোটকে কেন্দ্র করে রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকেই বিক্ষিপ্ত অশান্তির ছবি শোনা যাচ্ছে। ইভিএম ভাঙচুর থেকে ছাপ্পা ভোট, ভোট বয়কট থেকে ভোটদানে বাধা, সবই সম্ভব ভোটের বাংলায়।

ছাপ্পা ভোটে বাধা, তৃণমূল কর্মীকে পেটালো তৃণমূল কর্মীরাই West Bengal municipal election 2022, South Dinajpur

গঙ্গারামপুর পুরসভার ৯ নং ওয়ার্ডের বোরডাঙ্গী এলাকায় ছাপ্পা ভোট দিতে বাধা তৃণমূলকে। এবং বাধা দেওয়ার প্রতিবাদ করায় এক তৃণমূল কর্মীকে বেধড়ক পেটালো তৃণমূল কর্মীরাই।

এলাকায় উত্তেজনা, মোতায়েন রয়েছে পুলিশ West Bengal municipal election 2022, South Dinajpur

স্থানীয় সূত্রে খবর, সকাল থেকে শান্তিপূর্ণ ভাবে ভোট  চলছিল গঙ্গারামপুর পৌরসভার ৯নং ওয়ার্ডের দুটি ভোটগ্রহণ কেন্দ্রে। যদিও বেলা বাড়ার সঙ্গে সঙ্গে বদলাতে শুরু করে পরিস্থিতি। অভিযোগ, একদল বহিরাগত যুবক এলাকায় ঢুকে ছাপ্পা দেওয়ার চেষ্টা করলে স্থানীয় তৃণমূল কর্মীরা ও পুলিশ তাদের বাধা দেয়। স্থানীয় তৃণমূল কর্মী সনাতন সরকারের দাবি, তিনি বহিরাগতদের বাধা দিতে গেলে তার উপরে চড়াও হয় বহিরাগতরা। সূত্রের খবর, বহিরাগতরা আদতে তৃণমূলের সমর্থক। ছাপ্পা ভোটে বাধা দেওয়ার অভিযোগে এলাকায় বহিরাগত বলে পরিচিত তৃণমূল সমর্থকরা সনাতনকে বেধড়ক মারধর করে। বর্তমানে তিনি গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে  চিকিৎসাধীন। এরপরই ৯ নং ওয়ার্ডের মহিলা তৃণমূল  কর্মীরা দীর্ঘক্ষন বিক্ষোভ দেখায়।

আরও পড়ুন : Municipal Elections 2022 : ছাপ্পা আর সন্ত্রাসের অভিযোগে গয়েশপুর পুরসভার ১৭ টা ওয়ার্ডে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিজেপি প্রার্থীরা

আরও পড়ুন : West Bengal Municipality Election 2022 : LIVE UPDATE রাজ্যের ২০টি জেলার ১০৮ পুরসভায় চলছে ভোট

__

Published by Julekha Nasrin

 

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular