Wednesday, February 1, 2023
HomeMunicipal PollsWest Bengal Municipal Elections 2022 : West Midnapore ভোটগ্রহণ কেন্দ্রের মধ্যে...

West Bengal Municipal Elections 2022 : West Midnapore ভোটগ্রহণ কেন্দ্রের মধ্যে বোমাবাজি,বিজেপি কর্মীকে মারধরের অভিযোগ  

 

পার্থ মুখার্জী, ইন্ডিয়া নিউজ বাংলা, পশ্চিম মেদিনীপুর:  পশ্চিম মেদিনীপুরের খড়্গপুরের ভারতী বিদ্যাপীঠে ৯নং ওয়ার্ডের ৬৬নং বুথে ভোটদান কেন্দ্রের মধ্যে তৃণমূল কংগ্রেসের দুষ্কৃতীদের বিরুদ্ধে বোমাবাজির অভিযোগ উঠেছে। সেই সঙ্গে সঙ্গে জলের ড্রাম উল্টে দিয়ে চেয়ার টেবিল ভেঙে দিয়ে, EVM ভেঙে ফেলার অভিযোগ উঠেছে।

West Bengal Municipal Elections 2022 : West Midnapore  ভোটগ্রহণ কেন্দ্রের মধ্যে বোমাবাজি

এই বুথের প্রিজাইডিং অফিসার অভিজিৎ ঘড়া জানিয়েছেন, ভোটগ্রহণ কেন্দ্রের মধ্যে বোমাবাজি করা হয়েছে। তাঁকে বন্দুক দেখানো হয়। EVM ভেঙে দেওয়া হয়েছে। এদিকে ওদিকে বোমার অংশ পাওয়া গেছে। এই বিদ্যালয়ের ৬৮নং বুথের তৃতীয় পোলিং আধিকারিকের অভিযোগ, জনা দশেক লোক কালো কাপড়ে মুখ ঢেকে বন্দুক নিয়ে ঢুকে বুথে হামলা চালিয়েছে। এই দুটি বুথেই ভোটগ্রহণ বন্ধ হয়ে যায়। পুলিশের আধিকারিকরা ঘটনাস্থলে পৌঁছে যান।

 

বিজেপি কর্মীকে মারধরের অভিযোগ

অন্যদিকে খড়্গপুর ১০ নং ওয়ার্ডের বিজেপি প্রার্থী মৌসুমি দাসকে মারধর করার অভিযোগ বেবি কোলের বিরুদ্ধে। শুরু হয় দুপক্ষের বচসা, উত্তেজনা খিদিরপুর প্রাইমারী স্কুলের সামনে।মারধর, শাড়ি ছেঁড়ার অভিযোগ সদ্য তৃণমূলে যোগ দেওয়া বেবি কোলের বিরুদ্ধে।ঘটনাস্থলে আসে খড়্গপুরের মহকুমা পুলিশ আধিকারিক সহ বিশাল পুলিশ বাহিনী, পুলিশ এসে দু পক্ষকে হটিয়ে দেয় ।  মিছিল করে মারধরের ঘটনার প্রতিবাদ জানায় বিজেপি প্রার্থী সহ বিজেপি কর্মী সমর্থকরা।

Published by Samyajit Ghosh

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular