Saturday, January 28, 2023
HomekolkataKMC Election update 2021 শোভন চট্টোপাধ্যায়ের চেয়ে বেশি ভোটে জিতলেন স্ত্রী রত্না

KMC Election update 2021 শোভন চট্টোপাধ্যায়ের চেয়ে বেশি ভোটে জিতলেন স্ত্রী রত্না

ইন্ডিয়া নিউজ বাংলা, কলকাতা

KMC Election update 2021

ঘর ভেঙেছে। ছেলে মেয়ে নিয়ে একাই লড়াই চালিয়ে যাচ্ছেন তিনি। কয়েক বছর আগেও মেয়র পত্নী হিসাবেই তাঁর পরিচিতি ছিল। তাঁর সঙ্গেই রাজনীতির আঙিনায় পা রেখেছিলেন। কিন্তু সে সব দিন এখন অতীত। কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়ের স্ত্রী রত্না চট্টোপাধ্যায় এবার শোভন চট্রোপাধ্যায়ের ১৩১ নম্বর ওয়ার্ডে তৃণমূল কংগ্রেস প্রার্থী হয়েছিলেন। সেই আসনে রত্না চট্টোপাধ্যায় শুধু জিতলেন তো বটেই, একই সঙ্গে শোভন চট্টোপাধ্যায় গতবার যে ভোটে জিতেছিলেন তার চেয়ে প্রায় চার হাজার বেশি ভোটে জিতলেন রত্না।

“১৩১ নম্বর ওয়ার্ড, যেখানে আমার বাড়ি, সেটা আমার নিজের দখলে রাখতে পারলাম।” KMC Election update 2021

এদিন জয়ের পর রত্না বলেন, “শোভনবাবুর থেকে বেশি ভোটে জিতলাম।” তিনি বলেন, “১৩১ ওয়ার্ডের মানুষ আমাকে বিশ্বাস করেছেন। ২০১৫ সালে শোভন চট্টোপাধ্যায় ৬ হাজার ২০০ ভোটে জিতেছিল। সেখানে আমি ১০ হাজার ২০৬ ভোটে জিতেছি। এটা মানুষের কাছে কৃতজ্ঞতা।আমি আজ ভীষণ খুশি। ১৩১ নম্বর ওয়ার্ড, যেখানে আমার বাড়ি, সেটা আমার নিজের দখলে রাখতে পারলাম।”

 ২০০৫ সাল থেকেই ১৩১  বেহালার ১৩১ নম্বর তৃণমূলের দখলে।  শোভন চট্টোপাধ্যায় বেহালার বাড়ি ছাড়ার পর থেকে ১৩১ নম্বর ওয়ার্ড দের দায়িত্ব দেওয়া হয়  রত্না চট্টোপাধ্যায়কে। বিধানসভা ভোটে ও শোভন চট্টোপাধ্যায় পরিবর্তে বেহালা পূর্ব আসনে রত্না চট্টোপাধ্যায়কে প্রার্থী করে তৃণমূল। বিধায়ক হিসাবে প্রথম জয়লাভ করেন রত্না। এবার শোভনের ওয়ার্ডে পুরমাতা হলেন রত্না। সব মিলিয়ে শোভন চট্টোপাধ্যায়ের বৃত্তের বাইরে লড়াই করে নিজেকে প্রতিষ্ঠা করলেন রত্না চট্টোপাধ্যায়।

KMC Election update 2021

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular