Friday, September 30, 2022
Homeরাজ্যনদিয়াWomen's Commission Team in Santipur ইন্ডিয়া নিউজের খবরের জের, নির্যাতিতা গৃহবধূর বাড়িতে...

Women’s Commission Team in Santipur ইন্ডিয়া নিউজের খবরের জের, নির্যাতিতা গৃহবধূর বাড়িতে মহিলা কমিশনের প্রতিনিধি দল

সুরজিৎ দাস, মালদা, ইন্ডিয়া নিউজ বাংলা : Women’s Commission Team in Santipur শ্বশুরবাড়ির সদস্যদের দ্বারা মানসিক এবং শারীরিক নির্যাতনের ফলে ঘরছাড়া গৃহবধূ। রবিবার ওই ঘরছাড়া গৃহবধূর সঙ্গে দেখা করতে এলেন মহিলা কমিশনের প্রতিনিধি দল। নদিয়ার শান্তিপুর থানার ফুলিয়া প্রমোদপল্লি এলাকার ঘটনা। প্রমোদপল্লি এলাকার এক গৃহবধূর অভিযোগ দীর্ঘদিন ধরেই তাঁর শ্বশুর-শাশুড়ি সহ পরিবারের অন্যান্য সদস্যরা বিভিন্ন বিষয়ে তাঁকে শারীরিক এবং মানসিক অত্যাচার করত। স্বামী প্রতিবাদ করলে তাঁকেও ভয় দেখাত শ্বশুরবাড়ির লোকজন। এর আগেও একাধিকবার মারধর করায় সে বাড়ি ছেড়ে চলে এসেছিল। দিন কয়েক আগে আবারও শারীরিক নির্যাতন করায় প্রাণভয়ে শ্বশুরবাড়ি থেকে বাপের বাড়ি চলে আসেন ওই গৃহবধূ। এরপর শান্তিপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

ইন্ডিয়া নিউজ বাংলায় প্রকাশিত হয় খবরটি Women’s Commission Team in Santipur

আরও পড়ুন : Torture of Housewife কন্যা সন্তান হওয়ায় শারীরিক-মানসিক নির্যাতন! নয় মাসের শিশুকন্যাকে নিয়ে ঘরছাড়া শান্তিপুরের গৃহবধূ

সংবাদমাধ্যমে এ খবর প্রকাশিত হওয়ার পরেই মহিলা কমিশনের প্রতিনিধি দল যোগাযোগ করে আজ ওই নির্যাতিত গৃহবধূর সঙ্গে দেখা করতে আসেন। মহিলা কমিশনের চেয়ারপার্সন বলেন, ইতিমধ্যেই ওই গৃহবধূর সঙ্গে কথা হয়েছে। শান্তিপুর থানার সঙ্গে আমরা তদন্ত করে কথা বলছি। যাতে সে সুস্থভাবে পুনরায় স্বামীর ঘর করতে পারে তার ব্যবস্থা করার চেষ্টা করছি আমরা।

আরও পড়ুন : Arrest of miscreants with weapons ৪টি পাইপগান-সহ অস্ত্র কারবারি গ্রেফতার মালদায়

———–
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular