Saturday, January 28, 2023
Homeওয়েস্ট বেঙ্গলKMC Election Update লাল বাড়ি দখলের গণনা শুরু, ট্রেন্ডিংয়ে এগিয়ে শাসক দল...

KMC Election Update লাল বাড়ি দখলের গণনা শুরু, ট্রেন্ডিংয়ে এগিয়ে শাসক দল তৃণমূল

শুভাশিস মণ্ডল, ইন্ডিয়া নিউজ বাংলা: সকাল ৮টা থেকে শুরু হল কলকাতা পুরসভার ভোট গণনা। এদিন সকাল ৭টায় স্ট্রং রুম খোলা হয়েছে। গণনা কেন্দ্রের প্রত্যেক টেবিলে রয়েছে সিসিটিভি ক্যামেরা। পাশাপাশি গণনা প্রক্রিয়ার ভিডিয়োগ্রাফি করা হচ্ছে।

ট্রেন্ডিংয়ে এগিয়ে তৃণমূল কংগ্রেস (KMC Election Update)

প্রথমেই নির্বাচনের কাজে জড়িত কর্মীদের ভোট দিয়ে শুরু হয়েছে গণনা। এখনও পর্যন্ত ট্রেন্ডিংয়ে কলকাতা পুরসভার নির্বাচনে এগিয়ে শাসক দল তৃণমূল কংগ্রেস। মোট ১৪৪ টি ওয়ার্ডের মধ্যে ৭৩ টির ট্রেন্ডিংয়ে ৬৫টি ওয়ার্ডে এগিয়ে তৃণমূল কংগ্রেস, ৪টি ওয়ার্ল্ডে এগিয়ে বিজেপি, ১টি ওয়ার্ডে বাম, ২টিতে এগিয়ে কংগ্রেস এবং ১টি ওয়ার্ডে এগিয়ে নির্দল। উল্লেখযোগ্য প্রার্থীদের মধ্যে এগিয়ে দেবাশিস কুমার, ফিরহাদ হাকিম, মীনা দেবী পুরোহিত, অতীন ঘোষ, কাকলি সেন, কাজরী বন্দ্যোপাধ্যায়, দেবব্রত মজুমদার, মালা রায়।

এদিন ত্রিস্তরীয় নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে ভোট গণনা কেন্দ্রগুলি। লালবাজার সূত্রে জানা গিয়েছে, প্রতিটি গণনা কেন্দ্রের দায়িত্বে রয়েছেন দু’জন করে ডিসি। দু’একটি গণনাকেন্দ্রের দায়িত্বে রয়েছেন আরও একজন অতিরিক্ত ডিসি। রয়েছেন ৪ জন অ্যাসিস্ট্যান্ট কমিশনার, ৯ জন ইনস্পেকটর, ৩০ জন সাব ইনস্পেক্টর, ৪০ জন অ্যাসিস্ট্যান্ট সাব ইনস্পেক্টর, ৮ জন সশস্ত্র পুলিশ, ১১৮ লাঠিধারী পুলিশ, ৩০ জন ট্র্যাফিক পুলিশ, ১৮ জন মহিলা পুলিশ। রয়েছে একটি পিসিআর ভ্যান। কুইক রেসপন্স টিম, ফ্লাইন স্কোয়াড ও রিজার্ভ ফোর্সের পাশাপাশি চলছে ড্রোনের মাধ্যমেও নজরদারি।

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular