Saturday, January 28, 2023
Homeওয়েস্ট বেঙ্গলPoster in the name of Suvendu Adhikari in Kanthi town ‘দেশের সর্ববৃহৎ...

Poster in the name of Suvendu Adhikari in Kanthi town ‘দেশের সর্ববৃহৎ সনাতন’, শুভেন্দুর নামে পোস্টার কাঁথি শহরে

সৌম্য প্রামানিক, পূর্ব মেদিনীপুর, ইন্ডিয়া নিউজ বাংলা : রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর (Suvendu Adhikari)নামে অভিনব পোস্টার। ‘দেশের সর্ববৃহৎ সনাতন’ নামে পড়ল পোস্টার। আর সেই পোস্টার ঘিরে পূর্ব মেদিনীপুরে শুরু হয়েছে গুঞ্জন।

Poster in the name of Suvendu Adhikari in Kanthi town ‘দেশের সর্ববৃহৎ সনাতন’, শুভেন্দুর নামে পোস্টার কাঁথি শহরে

রাজ্যের বিভিন্ন জনসভা থেকে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ‘সনাতনের সেবক’ বলে নিজেকে দাবি করেন। তৃণমূল কংগ্রেসের একদা নেতা-মন্ত্রী একুশের বিধানসভার আগেই ঘর পাল্টে গেরুয়া শিবিরে নাম লিখিয়েছে। বিজেপিতে যোগ দেওয়ার পর থেকেই নিজেকে সনাতনের সেবক বলে পরিচয় দেন তিনি। এবার রাতের অন্ধকারে কাঁথি (Kanthi) শহরে একাধিক বিদ্যুতের খুঁটি ও প্রাচীরের উপর তাঁর ছবি দেওয়া একাধিক পোস্টার লাগানো হয়েছে। মুসলিম ধর্মাবলম্বীদের অনুষ্ঠানে দোয়া চাইছেন শুভেন্দু অধিকারী–– এই ছবি কে বা কারা লাগিয়েছে তার খোঁজ পাওয়া যায়নি।

EMID 2 2

কাঁথি শহরে একাধিক জায়গায় ‘দেশের সর্ববৃহৎ সনাতন’ পোস্টার ঘিরে রীতিমতো রাজনৈতিক মহলে চাঞ্চল্য ছড়িয়েছে। এ নিয়ে কটাক্ষ করতে ছাড়েনি বিজেপি নেতৃত্বরাও। গত বিধানসভা নির্বাচনে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশে একাধিক কটাক্ষ ছুড়ে দেন শুভেন্দু। একাধিক জনসভা থেকে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কখনও বেগম, বাংলাদেশের ফুফু ও খালা বলে অভিহিত করেন। নন্দীগ্রামে (Nandigram) প্রচারের সময় ৬৫ হাজার সংখ্যালঘু ভোট আমার দরকার নেই বলে দাবি করেন। পরে নন্দীগ্রাম থেকে বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী জয়লাভ করেন। যদিও জয় নিয়ে হাইকোর্টে মামলা চলছে। পুরোটাই এখন বিচারাধীন বিষয়।

———
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular